ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সিয়াম-সুনেরাহর চুমু ও থাপ্পড় কাণ্ড শুটিংয়ের প্রয়োজনে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
সিয়াম-সুনেরাহর চুমু ও থাপ্পড় কাণ্ড শুটিংয়ের প্রয়োজনে সিয়াম আহমেদ-সুনেরাহ বিনতে কামাল

সামাজিকমাধ্যমে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে হঠাৎ করেই একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, একটি কনসার্টে গান গাইছেন জেমস।

শুনছেন সিয়াম আহমেদ, পাশে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল।

গান শোনায় মগ্ন সিয়ামের দিকে চুপি চুপি এগিয়ে এসে হুট করে চুমু খেয়ে বসেন সুনেরাহ। সিয়াম নিজেকে ছাড়িয়ে নিয়েই সুনেরাহকে থাপ্পড় মারেন।

ভিডিওটি নেট মাধ্যমে ছড়িয়ে পড়তেই অনেকে সিয়ামকে বাহবা দিয়েছেন। অনেকেই আবার সমালোচনাও করেছেন। অনেকেই বলেছেন এটা শুটিংয়ের দৃশ্য।

এ বিষয়ে সুনেরাহ বলেন, অনেকেই ভাবছে, এটা সত্য ঘটনা। কিন্তু এটা সত্য নয়। একটি শুটিংয়ের দৃশ্য ছিল।

তবে কোন সিনেমার সে বিষয়ে বিস্তারিত জানাতে চাননি সুনেরাহ। তিনি বলেন, এই মুহূর্তে কোন সিনেমা, কি আশয়-বিষয় কিছুই বলতে চাচ্ছি না।

সম্প্রতি দীপঙ্কর দীপন পরিচালিত চলচ্চিত্র ‘অন্তর্জালে’ কাজ করছেন সিয়াম, সুনেরাহ ও মিম। ভিডিও ফুটেজটি অন্তর্জাল সিনেমারই কোনো একটি দৃশ্য।  

সিনেমাটিতে কনসার্ট চলাকালীন সময়ে ঘটে যাওয়া ওই ঘটনার মতো একটি দৃশ্যে রয়েছে। কাকতালীয়ভাবে বুধবার (২৩ নভেম্বর) আর্মি স্ট্রেডিয়ামে 'তারুণ্যের বাংলাদেশ কনসার্ট' পেয়ে যান অন্তর্জাল পরিচালক দীপংকর দীপন। তাই আয়োজক কমিটির অনুমতি নিয়েই সেখানে ওই দৃশ্যের শুটিং করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa