ঢাকা, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আবারো বিয়ের পিঁড়িতে বুবলী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
আবারো বিয়ের পিঁড়িতে বুবলী! শবনম বুবলী

আবারো বিয়ের পিঁড়িতে বসছেন শবনম বুবলী! মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে হয়েছে গায়ে হলুদ। আগামী শুক্রবার (২৫ নভেম্বর) বিয়ের দিন ধার্য করা হয়েছে।

তবে এটি কোনো বাস্তবের ঘটনা নয়, ‘মায়া: দ্য লাভ’ সিনেমার গল্পে বুবলীকে একাধিকবার বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে। এ কারণেই বিয়ে ও গায়ে হলুদের দৃশ্যের অবতারণা।  

নির্মাতা জসিম উদ্দিন জাকির জানান, শুক্রবার বুবলীর বিয়ের শুটিং হবে। যদিও এর আগে আনিসুর রহমান মিলনের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে। এবার তার পাত্র চিত্রনায়ক সাইমন সাদিক।  উল্লেখ্য দুজনই এই সিনেমায় বুবলীর বিপরীতে রয়েছেন।  

জসিম উদ্দিন জাকির বলেন, সিনেমাটির গল্প এখনই বলতে চাচ্ছি না। এর আগে আনিসুর রহমান মিলনের সঙ্গে বিয়ের (বুবলীর) দৃশ্য করেছি। মঙ্গলবার সাইমন সাদিকের সঙ্গে হলুদ অনুষ্ঠান করেছি। আবার বাসর হবে রোশানের সঙ্গে। সিনেমাটির গল্পে টুইস্ট রয়েছে। দশর্ক সিনেমা হলে গিয়ে বিষয়টি বুঝতে পারবেন।

তিনি আরো বলেন, সিনেমার গল্পে মিলন ভাই বুবলীকে পাগলের মতো ভালোবাসেন। কিন্তু রোশানকে প্রচণ্ড ভালোবাসেন বুবলী। তবে তিনি বিয়ের আসর থেকে সাইমনের হাত ধরে পালিয়ে যান। এরপর নানা সিনেম্যাটিক ঘটনা ঘটে।

জানা যায় ‘মায়া: দ্য লাভ’ সিনেমার গল্পে তিনজনের একজন প্রেমিকা দেখা যাবে। প্রণয়ঘটিত দ্বন্দ্ব নিয়েই এগিয়ে যাবে সিনেমার দৃশ্য।  

সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী। বর্তমানে রাজধানীর উত্তরায় এর দৃশ্যধারণের কাজ চলমান।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa