ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

দুই উপস্থাপিকার পাশে দাঁড়িয়ে

জায়েদ খান বললেন ‘আপন গতিতে ফিরবে আর্জেন্টিনা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
জায়েদ খান বললেন ‘আপন গতিতে ফিরবে আর্জেন্টিনা’ শ্রাবণ্য তৌহিদা, জায়েদ খান ও মৌসুমী মৌ

বিশ্বকাপে মাঠে নেমেই গোল করলেন মেসি, গড়লেন রেকর্ডও। এরপর আরো তিনবার বল জালে পাঠায় তার দল।

অফসাইডের কারণে একটিও গোল হিসেবে ধরা হয়নি।

বিরতির পর বাজিমাত করলো সৌদি আরব। পাঁচ মিনিটের মধ্যেই দুই গোল দিয়ে বিস্ময়ের জন্ম দেয় দলটি। একইসঙ্গে জয় নিয়ে রেকর্ডও গড়ে তারা।

মঙ্গলবার কাতার বিশ্বকাপের ‘সি’ গ্রুপের ম্যাচে লুসাইল স্টেডিয়ামে র‌্যাংকিংয়ের তিনে থাকা আর্জেন্টিনাকে ২-১ ব্যবধানে হারিয়েছে ৫১তম স্থানে থাকা সৌদি আরব। আলবেসিলেস্তেদের বিপক্ষে এটিই প্রথম জয় দলটির।

এই পরাজয়ে আর্জেন্টিনা দলসহ বিশ্বজুড়ে তাদের কোটি সমর্থকের স্বপ্নও যেন ধাক্কা খেয়েছে। তবে সবাই আশায় বুক বেঁধেছেন আবারো নিজের গতিতে ফিরে আসবে আর্জেন্টিনা। সেই স্বপ্ন দেখেছেন চিত্রনায়ক জায়েদ খান।

আর্জেন্টিনা সমর্থক এই নায়ক আজ ম্যাচ শেষে বলেন, সামনে আর্জেন্টিনা তার আপন গতিতে ফিরে আসবে এটাই প্রত্যাশা।

এসময় তার সঙ্গে ছিলেন উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা ও মৌসুমী মৌ। মূলত ওই সময়ে একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে অংশ নিচ্ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক এই সাধারণ সম্পাদক। এই অনুষ্ঠানের ফাঁকেই দুই উপস্থাপিকার সঙ্গে ক্যারেরা বন্দী হন তিনি।  

এর আগে আর্জেন্টিনার জার্সি পরে বল হাতে জায়েদ ফেসবুকে লিখেছিলেন, আর্জেন্টিনার জন্য শুভ কামনা। ছোটবেলা থেকেই ম্যারাডোনার কারণে এই দলের প্রতি ভালোবাসা। এই দলের জার্সি ছাড়া কোনো দলের জার্সি কখনো গায়েও দেইনি। এইবারের বিশ্বকাপে সুন্দর খেলা উপহার দিবে এটাই প্রত্যাশা।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa