bangla news

সুন্দরবনের জন্য কনসার্ট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-২৬ ৮:৩৯:৫১ এএম

প্রায় ৫ বছর পর আবারও বামবার আয়োজনে একই মঞ্চে হাজির হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় সব ব্যান্ডদল। এবার তার গান গাইবে সুন্দরবনের জন্য।

প্রায় ৫ বছর পর আবারও বামবার আয়োজনে একই মঞ্চে হাজির হতে যাচ্ছে বাংলাদেশের জনপ্রিয় সব ব্যান্ডদল। এবার তার গান গাইবে সুন্দরবনের জন্য।

আগামী ০১ অক্টোবর শুক্রবার বিকাল ৩টায় বনানীর আর্মি স্টেডিয়ামে একটি বিশেষ কনসার্টের আয়োজন করেছে  যৌথভাবে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন ও বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশন (বামবা)।

পৃথিবীর সেরা সাত নৈসর্গিক স্থান নির্বাচন প্রতিযোগিতায় এগিয়ে আছে বাংলাদেশের সুন্দরবন। সুন্দরবনের পক্ষে ভোটদানে তরুণদের উদ্বুদ্ধ করতে এবং জনমতকে আরও শক্তিশালী করার জন্যই এই কনসার্টের আয়োজন করা হয়েছে। কনসার্টে পারফর্ম করবে এলআরবি, নগরবাউল, মাইলস,ওয়ারফেইজ, ফিডব্যাক, মাকসুদ ও ঢাকা, দলছুট, আর্টসেল, শিরোনামহীন, ট্র্যাপ, নেমেসিস, আর্বোভাইরাস, পাওয়ার সার্জ, মেকানিক্স এবং দৃক।

কনসার্টের টিকিট মূল্য রাখা হয়েছে ২০০ টাকা। অগ্রীম টিকিট পাওয়া যাচ্ছে রাজধানীর বনানী ও ধানমন্ডির এইচটুও, সোবহানবাগ তেহারী ঘর, প্লাটিনাম স্যুটস এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ঢাকার সব শাখায়। এছাড়াও কনসার্ট শুরুর আগে ভেন্যুতেও টিকিট পাওয়া যাবে। কনসার্টটির মিডিয়া পার্টনার স্যাটেলাইট চ্যানেল এনটিভি।

বাংলাদেশ স্থানীয় সময় ১৮১০,  সেপ্টেম্বর ২৬, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-09-26 08:39:51