bangla news

মনের মানুষ ছবির বিশেষ প্রদর্শনী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-২৬ ৭:২৬:৪৯ এএম

ফকির লালন সাঁইয়ের জীবন ও দর্শন নিয়ে খ্যাতিমান পরিচালক গৌতম ঘোষ নির্মিত ছবি ‘মনের মানুষ’। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এই ছবিটি ঢাকা এবং কলকাতায় একযোগে মুক্তি দেয়া হবে আগামী ৩ ডিসেম্বর।

ফকির লালন সাঁইয়ের জীবন ও দর্শন নিয়ে খ্যাতিমান পরিচালক গৌতম ঘোষ নির্মিত ছবি ‘মনের মানুষ’। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এই ছবিটি ঢাকা এবং কলকাতায় একযোগে মুক্তি দেয়া হবে আগামী ৩ ডিসেম্বর। তবে ছবিটি মুক্তি পাবার আগেই চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘মনের মানুষ’ ছবিটির বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

ছবিটির অন্যতম প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম সূত্রে জানা গেছে, চ্যানেল আইয়ের একযুগে পদার্পণ উপলক্ষে আগামী ৩০ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ‘মনের মানুষ’-এর পরপর ৪টি প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এই প্রদর্শনী উপভোগ করবেন শুধু আমন্ত্রিত অতিথিরা।

লালনের দর্শন নিয়ে সুনীল গঙ্গোপাধ্যায়ের উপন্যাস ‘মনের মানুষ’ অবলম্বেনে ছবিটি নির্মিত হয়েছে। লালন ফকিরের ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন চম্পা, রাইসুল ইসলাম আসাদ, পাওলি দাম, সৈয়দ হাসান ইমাম, চঞ্চল চৌধুরী ও আরো অনেকে।

বাংলাদেশ স্থানীয় সময় ১৬৪০  সেপ্টেম্বর ২৬, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-09-26 07:26:49