ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আজ মার্কস অলরাউন্ডার গ্র্যান্ড ফিনালে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১০
আজ মার্কস অলরাউন্ডার গ্র্যান্ড ফিনালে

দীর্ঘ ছয়মাসের যাত্রা শেষে আজ ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এনটিভি প্রযোজিত শিশু-কিশোরদের নিয়ে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘মার্কস অল রাউন্ডার’ এর গ্র্যান্ড ফিনালে । রাত আটটা ১৫ মিনিটে বাংলাদেশ চীন মৈত্রী সম্মেলন কেন্দ্র থেকে অনুষ্ঠানটি এনটিভিতে সরাসরি সম্প্রচার করা হবে।



ফাইনালে প্রতিযোগিতা করছে মোট নয়জন শিশুশিল্পী। প্রাথমিক গ্র“প থেকে রামিসা, সাকিব, স্বর্ণ। নিম্ন মাধ্যমিক থেকে অনুপম, প্রণব ও তোরসা এবং মাধ্যমিক গ্র“প থেকে ঐন্দ্রিলা, দীপা ও মাহের।

বিচারকের দার্য়িত্বে থাকবেন জুয়েল আইচ ও অপি করিম। স্পেশাল গেস্ট হিসেবে থাকবেন মুস্তাফা মনোয়ার ও ফেরদৌসী মজুমদার। এবারে তিন বিভাগের সেরা তিনজনকে পুরস্কার হিসেবে একটি গাড়ি অথবা ১০ লাখ টাকার শিক্ষা বীমার সুবিধা দেওয়া হবে।

গ্র্যান্ড ফিনালেতে উত্তীর্ণ তিন বিভাগের প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে একজন করে তারকা শিল্পী মঞ্চে পারফর্ম করবেন। এছাড়া ও সঙ্গীত ও নাট্যাঙ্গনের মোট ২৪ জন সেলিব্রেটি অংশ নেবে এই গ্র্যান্ড ফিনালে।

বাংলাদেশ স্থানীয় সময় ২৩৪০,  সেপ্টেম্বর ২৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।