bangla news

ছবির নাম বেইলি রোড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-২৫ ১০:৩৮:৫৯ এএম

শহর ঢাকার তারুণ্যের উচ্ছ্বলতার জন্য আর নাটকপাড়া হিসেবে বেইলি রোডের আছে আলাদা পরিচিতি। এই এলাকাটির সঙ্গে জড়িয়ে আছে অনেক তরুণ-তরুণীর আনন্দ- বেদনা, চাওয়া-পাওয়ার স্মৃতি। সেই টুকরো টুকরো গল্প নিয়ে নির্মিত ছবি ‘বেইলি রোড’।

শহর ঢাকার তারুণ্যের উচ্ছ্বলতার জন্য আর নাটকপাড়া হিসেবে বেইলি রোডের আছে আলাদা পরিচিতি। এই এলাকাটির সঙ্গে জড়িয়ে আছে অনেক তরুণ-তরুণীর আনন্দ- বেদনা, চাওয়া-পাওয়ার স্মৃতি। সেই টুকরো টুকরো গল্প নিয়ে নির্মিত ছবি ‘বেইলি রোড’। মাসুদ কায়ানাত পরিচালিত এই ছবির শুটিং শেষ হয়েছে সম্প্রতি। ড্রিমভিউয়ের প্রযোজনায় ছবিটি বর্তমানে আছে সম্পাদনার টেবিলে। এতে অভিনয় করেছেন নিলয়, নতুন নায়িকা আঁচল, কাজী হায়াত, চন্দন চৌধুরী, রেবেকা, কাবিলা, লুৎফর রহমান জর্জ ও আরো অনেকে।

ছবিতে রয়েছে ৫টি গান। আরিফ রনীর সঙ্গীত পরিচালনায় ছবির গানগুলোয় কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, ন্যান্সি, আসিফ, রুনা লায়লা, মিলা, বাপ্পা মজুমদার ও বারী সিদ্দিকী।

ছবিতে অভিনয় প্রসঙ্গে নিলয় বলেন, আকর্ষণীয় একটি গল্প নিয়ে নির্মিত ছবি ‘বেইলি রোড’। এ ছবিতে আমি প্রথম একক ও প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছি। আমার ক্যারিয়ারে ছবিটি নতুন মাত্রা যোগ করবে বলে আশা রাখি। আমার বিশ্বাস ছবিটি সব বয়সী দর্শকের ভালো লাগবে।

প্রযোজনা সূত্রে জানা গেছে, আগামী কোরবানির ঈদে ‘বেইলি রোড’ ছবিটি মুক্তি দেওয়া হবে।

বাংলাদেশ স্থানীয় সময় ২০২৫, সেপ্টেম্বর ২৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-09-25 10:38:59