ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বেবি শাওয়ারে আলিয়াকে কোলে বসিয়ে রণবীরের চুমু 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২২
বেবি শাওয়ারে আলিয়াকে কোলে বসিয়ে রণবীরের চুমু  আলিয়া ভাট-রণবীর কাপুর

পৃথিবীর সবচেয়ে সুন্দর অভিজ্ঞতার মধ্যে ‘মা হওয়া’ অন্যতম। এবার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

কাপুর ও ভাট পরিবারের সবাই এখন নতুন অতিথির আগমনের অপেক্ষায় রয়েছেন।

নতুন খবর হলো বুধবার (০৫ অক্টোবর) ঘটা করে পরিবারের সঙ্গে ‘বেবি শাওয়ার’ অনুষ্ঠান উদযাপন করেছেন এই জনপ্রিয় নায়িকা।  

এদিন আলিয়া পরেছিলেন উজ্জ্বল সোনালি-হলুদ রঙের ঘেরওয়ালা আনারকলি, ওড়না আর জরিপাড় হলদে পায়জামা। নো মেকআপ লুকের সঙ্গে পলকি গয়না বেছে নিয়েছিলেন তিনি। এদিন স্নিগ্ধ লুকে দেখা যায় এই হবু মাকে। অন্য দিকে হবু বাবা রণবীর কাপুর পরেছিলেন পিচরঙা শেরওয়ানি। হবু সন্তানের মাকে কোলে বসিয়ে চুমুতেও ভরিয়ে দিয়েছিলেন রণবীর।

বেবি শাওয়ারের আয়োজন করে আলিয়ার মা সোনি রাজদান ও শাশুড়ি নীতু কাপুর। একেবারে ঘরোয়া আয়োজনের অনুষ্ঠানটি নিজেদের মতো করে উদযাপন করেছেন এই তারকা দম্পতি।

ইতোমধ্যে সামাজিকমাধ্যমে আলিয়ার বেবি শাওয়ারের ছবি ভাইরাল। আলিয়ার বাংলোতে এই বেবি শাওয়ারের আয়োজনে নির্মতা-প্রযোজক করণ জোহর থেকে শুরু করে অভিনেত্রী কারিশমা কাপুর, পরিচালক অয়ন মুখার্জি ছাড়াও উপস্থিত ছিলেন আলিয়া-রণবীরের পরিবারের ঘনিষ্ঠজনেরা।

আলিয়া ছাড়াও এ আনন্দ আয়োজনের বেশ কিছু ছবি শেয়ার করেছেন রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর সাহনি। তিনি আলিয়া ও রণবীরের সঙ্গে ছবিগুলোর ক্যাপশন দিয়েছেন ‘মমি টু বি’ ও ‘ড্যাডি টু বি’। অন্যদিকে কারিশমা কাপুর বেবি শাওয়ারের ছবি পোস্ট করে লেখেন, ‘শুভ দশেরা’।

চলতি বছরের জুন মাসে মা হওয়ার ঘোষণা দিয়েছিলেন আলিয়া। তারই ধারাবাহিকতায় এবার আয়োজিত হলো নতুন অতিথির আগমনী অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, অক্টোম্বর ০৬, ২০২২ 
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।