ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বিবাহ বার্ষিকীতে দোয়া চাইলেন নাঈম-শাবনাজ দম্পতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
বিবাহ বার্ষিকীতে দোয়া চাইলেন নাঈম-শাবনাজ দম্পতি

তারকাদের মধ্যে অন্যতম আদর্শ দম্পতিতে পরিণত হয়েছেন নব্বই দশকের দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ। বুধবার (৫ অক্টোবর) এ তারকা দম্পতির ২৮তম বিবাহ বার্ষিকী।

সামাজিকমাধ্যম ফেসবুকে নাঈম-শাবনাজ নামের একটি পেজ রয়েছে। বুধবার দুপুরে সেখান থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন এ তারকা জুটি।  

সেখানে বিয়ের সময়ের ও বর্তমান সময়ের একটি ছবি শেয়ার করেছেন তারা। এর ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লা, আজ আমাদের ২৮তম বিবাহ বাষির্কী। ’ এর সঙ্গে ভালোবাসা প্রকাশ করে তিনটি লাভ ইমোজি রয়েছে।

দোয়া চেয়ে এই দম্পতি আরো লেখেন রয়েছে, ‘আমরা দুজনে দুজনার হাত ধরে আরো অনেকটা পথ চলতে পারি এই দোয়া চাই। আল্লাহ আমাদের সকলকে নেক হেদায়েত দান করুন। আমিন’

১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তি পায়। সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়।  

শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই নাঈম ও শাবনাজের প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা।  

নাঈম-শাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি'’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘জিদ’।

সবশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন তারা। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ সর্বশেষ  ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেন।

আপাতত সিনেমায় ফেরার কোনো পরিকল্পনা নেই তাদের। দু’জনই এখন বর্তমান জীবন নিয়ে ব্যস্ত রয়েছন। সংসার জীবনে তাদের দুই সন্তান নামিরা ও মাহাদিয়া। দু’জনই কানাডায় পড়াশোনা করছেন। মাহাদিয়া গান নিয়েও কাজ করছেন।  

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa