ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

আসিফ-লগ্নজিতার প্রেমময় গান ‘প্রেমে পড়ি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২২
আসিফ-লগ্নজিতার প্রেমময় গান ‘প্রেমে পড়ি’ আসিফ আলতাফ-লগ্নজিতা চক্রবর্তী

বর্তমান সময়ের প্রতিশ্রুতিশীল সংগীতশিল্পী আসিফ আলতাফ। কণ্ঠের পাশাপাশি তিনি নিজেও লিখেন দারুণ, বসান সুরও।

তবে কণ্ঠ-সুরে বৈচিত্র্য আনতে তিনি প্রায়শই আশ্রয় নেন দুই বাংলার অসাধারণ সব শিল্পীর।

সেই ধারাবাহিকতায় চলমান পূজা উৎসবে বাড়তি রঙ মেশাতে আসিফ আলতাফ হাজির হলেন দারুণ এক প্রেমময় গান নিয়ে। ‌‘প্রেমে পড়ি’ নামের গানটিতে রয়েছে কলকাতার এই সময়কার সেনসেশন কণ্ঠশিল্পী লগ্নজিতা চক্রবর্তী।  

জানা যায়, দু’জনের এটা দ্বিতীয় গান। যথারীতি গানটির কথা, সুর ও সংগীত পরিচালনা শিল্পী নিজেই করেছেন। সংগীতায়োজনে ছিলেন পাভেল আরিন।  

গানটির গল্প ধরে একটি দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করেছেন কায়সার আল রাব্বী। শনিবার (০১ অক্টোবর) সন্ধ্যায় গানচিত্রটি উন্মুক্ত হয় আসিফ আলতাফ অফিশিয়াল নামের ইউটিউব চ্যানেলে।  

গানটির প্রসঙ্গে আসিফ আলতাফ বলেন, ‘পূজা উপলক্ষে এই প্রথম কোনো গান করলাম। লগ্নজিতার সঙ্গে এটা আমার দ্বিতীয় গান। অত্যন্ত কোওপারেটিভ আর অবশ্যই দারুণ গায়কী। আশাকরি গানটি শ্রোতারা পছন্দ করবেন। ’

এদিকে কলকাতা থেকে লগ্নজিতা বলেন, ‘আমি আর আসিফ আলতাফ মিলে আরো একটি গান করলাম। আমার খুব ভালো লেগেছে গানটা। আমার বিশ্বাস আপনাদেরও অনেক ভালো লাগবে। ’

সাম্প্রতিক সময়ে ভারতের জনপ্রিয় গায়ক নচিকেতা ও আসিফ আলতাফের ‘কাঁটাতার’ শিরোনামের গানটি দুই বাংলায় দারুণ প্রশংসিত হয়। সে সময় আলতাফের লেখা, গায়কী ও কাজের প্রশংসা করে নচিকেতা বলেন, ‘আমার দেখা বাংলাদেশের একজন প্রতিভাবান ও রুচিশীল শিল্পী আসিফ আলতাফ। তার গান একদিন দেশের মানুষ আনন্দ নিয়ে শুনবে। ’

এর আগে আসিফ আলতাফের ‘জুতো’ গানটিও সর্বমহলে প্রশংসিত হয়। ২০২১ সালে লকডাউনে লগ্নজিতার সঙ্গে ‘দূরত্ব’ গানটি মহামারিতে বিষণ্ণ মানুষের প্রাণ ছুঁয়ে দেয়। ন্যানসির সঙ্গে আলতাফের গাওয়া ‘সুবহে সাদিক’ গানটিও শ্রোতাদের ভালোবাসায় সিক্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa