ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

চুরি হওয়ার পর চালককে রিক্সা দিলো ‘অপারেশন সুন্দরবন’ টিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
চুরি হওয়ার পর চালককে রিক্সা দিলো ‘অপারেশন সুন্দরবন’ টিম

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজার থেকে চুরি যাওয়ার পর ভুক্তভোগী চালক মেহেদী হাসান শামীমকে রিক্সা উপহার দিয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’ টিম।  

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানী মিরপুরের সনি সিনেমা হলে ‘অপারেশন সুন্দরবন’ টিম এবং র‌্যাবের পক্ষ থেকে তাকে নতুন রিক্সা দেওয়া হয়।

র‌্যাব জানায়, গত ২৬ সেপ্টেম্বর রাতে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় মেহেদী হাসান শামীমের জীবিকা নির্বাহের একমাত্র মাধ্যম রিক্সাটি চুরি হয়। সংসারের একমাত্র  উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় আর্থিক অনটনের কারণে ৭-৮ দিন আগে ঢাকায় রিক্সা চালানো শুরু করেন তিনি।

তার মা হার্টের সমস্যা জনিত কারণে মিটফোর্ড হাসপাতালে ভর্তি রয়েছেন। মেহেদী রিক্সা চালানোর টাকা দিয়ে মায়ের চিকিৎসা চালিয়ে আসছিলেন। বিষয়টি জানতে পেরে টিম ‘অপারেশন সুন্দরবন’ মানবিক সহায়তা দানে এগিয়ে আসে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মিরপুরের সনি সিনেমা হলে চলচ্চিত্র টিম এবং র‌্যাবের পক্ষ থেকে মেহেদী হাসান শামীমকে জীবিকা নির্বাহের জন্য একটি রিক্সা উপহার দেওয়া হয়। এদিকে চুরি যাওয়া রিক্সা উদ্ধারে ও জড়িতদের গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে বলেও জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন র‌্যাবের লিগ্যল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, অপারেশন সুন্দরবন চলচ্চিত্রের পরিচালক দীপংকর দীপন, অভিনেতা জিয়াউল রোশান ও অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা।  

বাংলাদেশ সময়: ১২৪২, সেপ্টেম্বর ৩০, ২০২২
পিএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa