ঢাকা, বুধবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সাফজয়ী বীরকন্যাদের সঙ্গে ‘দামাল’ সিনেমার টিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
সাফজয়ী বীরকন্যাদের সঙ্গে ‘দামাল’ সিনেমার টিম সাফজয়ী নারী ফুটবলারদের সঙ্গে ‘দামাল’ সিনেমার টিম

মুত্তির অপেক্ষায় রয়েছে ‘পরাণ’খ্যাত নির্মাতা রায়হান রাফির নতুন সিনেমা ‘দামাল’। আগামী ২৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

ইতোমধ্যেই ট্রেলারেই সাড়া ফেলেছে ‘দামাল’ সিনেমাটি। নির্মাতা সম্প্রতি ঘোষণা দিয়েছিলেন, শিগগিরই প্রকাশ হবে সিনেমার গান। অবশেষে সেই গানও প্রকাশিত হয়েছে।  

মুক্তির আগ মুহূর্তে প্রচারণায় সরব হয়েছে ‘দামাল’ টিম। সে ধারাবাহিকতায় বুধবার (২৮ সেপ্টেম্বর) তারা ছুটে গেলেন সাফজয়ী নারী ফুটবলারদের সঙ্গে দেখা করতে। তাদের সঙ্গে সেখানে নেচে-গেয়ে আনন্দে সময় কাটিয়েছেন সিনেমাটির পরিচালক রায়হান রাফি, অভিনেতা শরীফুল রাজ, রাশেদ মামুন অপু, সুমিত সেনগুপ্ত। তারা সাফ জয় করে আনা ট্রফি নিয়ে ফটোসেশনও করেন ফুটবলারদের সঙ্গে।

পরিচালক রায়হান রাফির ফেসবুকে পোস্ট করা ভিডিওতে দেখা গেল, ‘দামাল’ সিনেমার সদ্য প্রকাশ হওয়া গান ‘ঘুরঘুরা পোকা’র সঙ্গে নাচে অংশ নেন কৃষ্ণা-সানজিদারা। এ গানে কণ্ঠ দিয়েছেন ফোকসম্রাজ্ঞী মমতাজ। আরাফাত মহসিনের সুর ও সংগীতে গানের কথা লিখেছেন রাসেল মাহমুদ।  

এদিকে সিনেমার প্রচারণায় নারী ফুটবলারদের পেয়ে আনন্দিত সিনেমাটির শিল্পীরাও।  

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শরীফুল রাজ, বিদ্যা সিনহা মীম, সিয়াম আহমেদ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমি, নাজমুস সাকিবসহ আরো অনেকে।

স্বাধীন বাংলা ফুটবল দলকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘দামাল’। ফরিদুর রেজা সাগরের গল্পে এর চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা এবং রায়হান রাফি। মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa