ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

বিনোদন

৪০০ পর্বে ‘বউ শাশুড়ি’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
৪০০ পর্বে ‘বউ শাশুড়ি’  ‘বউ শাশুড়ি’ নাটকের একটি দৃশ্য

বৈশাখী টিভির নিয়মিত ধারাবাহিক নাটক ‘বউ শাশুড়ি’র ৪০০ তম পর্ব প্রচার হবে সোমবার (২৬ সেপ্টেম্বর)। এছাড়া সপ্তাহের শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে ও রাত ১১টায় প্রচার হচ্ছে নাটকটি।

টিপু আলম মিলনের গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আকাশ রঞ্জন। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, আল মনসুর, সাজু খাদেম, মুনিরা মিঠু, আরফান আহমেদ, নাজিরা মৌ, জয়রাজ, অবাক, আইরিন তানি, আমিন আহমেদ, অনামিকা, গুলশান আরাসহ অনেকে।

নাটকটি নিয়ে গল্পকার টিপু আলম মিলন বলেন, ‘মা-বাবা, ভাই বোন, স্ত্রী সন্তান নিয়েই আমাদের সংসার। সংসার সুখের হবে এমনটাই স্বাভাবিক। কিন্তু অনেক সংসারে সুখ যেন সোনার হরিণ। বউ-শাশুড়ির সম্পর্কই এর মূল কারণ। বউ-শাশুড়ির এ যুদ্ধটা এখন যেন সামাজিক ব্যাধি। সে বিষয়টাকেই এই নাটকে তুলে ধরা হয়েছে। নাটকটির মাধ্যমে এসব বিষয়ে দর্শকের সচেতনতা বাড়বে বলেই আমাদের বিশ্বাস। ’

‘বউ শাশুড়ি’র ৪০০ পর্বে দেখা যাবে আল মনসুর, শহীদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, রোজী সিদ্দিকী, আরফান আহমেদ, জয়রাজ, স্বাগতা, মিষ্টি মারিয়া ও অবাককে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।