ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বিয়ে করছেন সংগীতশিল্পী নাউমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
বিয়ে করছেন সংগীতশিল্পী নাউমি জেরিন তাসনিম নাউমি-তানজীর সিদ্দিকী

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তরুণ প্রজন্মের মেধাবী সংগীতশিল্পী জেরিন তাসনিম নাউমি। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নতুন জীবনে পা দেবেন এই গায়িকা।

জানা যায়, নাউমির হবু বরের নাম তানজীর সিদ্দিকী। যিনি কানাডার একটি প্রতিষ্ঠানে কর্মরত।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।  

নাউমি বলেন, ‘আমি নতুন জীবন শুরু করতে যাচ্ছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। শুক্রবার বউ সাজবো। ’ 

তানজীর সিদ্দিকীর বিষয়ে তিনি বলেন, ‘সে আমার ভালোবাসার মানুষ। তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ভীষণ আনন্দিত। সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন। ’

জানা যায়, অনেক দিন ধরেই তানজীরের সঙ্গে নাউমির প্রেমের সম্পর্ক। সম্প্রতি তানজীর ছুটি নিয়ে কানাডা থেকে দেশে ফিরেছেন। দুই পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হবে।

২০০৯ সালের ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার শীর্ষ সাত প্রতিযোগীর একজন নাউমি। ২০১২ সালে সিডি চয়েসের ব্যানারে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম ‘নাউমি’। এই অ্যালবামে ইমরানের সঙ্গে নাউমির গাওয়া ‘হৃদয়ের সীমানায়' গানটি বেশ জনপ্রিয়তা পায়।  

এছাড়াও ‘তোমায় ভেবে’, ‘তুমিহীনা’, ‘এতটা ভালোবাসি’সহ বেশ কিছু জনপ্রিয় গানে শোনা যায় নাউমির কণ্ঠ। তবে অনেক দিন ধরে গান থেকে দূরে আছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa