ঢাকা, সোমবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

পূর্ণিমার উচ্ছ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
পূর্ণিমার উচ্ছ্বাস দিলারা হানিফ পূর্ণিমা

শোবিজ তারকাদের অনেকের কাছেই ফেসবুক-টুইটারের চেয়েও বেশি জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে ইনস্টাগ্রাম। ছবি ও ভিডিও শেয়ারিংয়ের কারণেই এই মাধ্যমটিতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন তারকারা।

চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমাও বর্তমানে ইনস্টাগ্রামে বেশ সরব। ২০১৫ সাল থেকে এই মাধ্যমটিতে অ্যাকাউন্ড রয়েছে তার। যদিও এই অভিনেত্রী প্রথম ছবি পোস্ট করেন ২০১৮ সালে। এখন পর্যন্ত পূর্ণিমা ইনস্টাগ্রামে ২৮৮টি পোস্ট দিয়েছেন।  

ইতোমধ্যেই তার অনুসারী সংখ্যা তিন মিলিয়ন অর্থাৎ ৩০ লাখ পূর্ণ হয়েছে। এ কারণেই ফেসবুক ও ইনস্টাগ্রামে একটি ব্যানার শেয়ার উচ্ছ্বাস প্রকাশ করেছেন পূর্ণিমা।  

এদিকে চলতি বছরের মাঝামাঝি সময়ে বিয়ের খবরে আলোচনায় আসেন পূর্ণিমা। সেরেছেন হানিমুন। শুধু তাই নয়, ইতোমধ্যেই নতুন সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছেন এই অভিনেত্রী।  

সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমার নাম ‘আহারে জীবন’। এটি নির্মাণ করবেন খ্যাতিমান পরিচালক ছটকু আহমেদ। এতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। আরো অভিনয় করবেন ওমর সানি, মিশা সওদাগর, অরুণা বিশ্বাস, শাহনূর, সুব্রহ প্রমুখ। আগামী ১৬ অক্টোবর থেকে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এ সিনেমার শুটিং শুরু হবে।

সর্বশেষ পূর্ণিমা নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ এবং ‘জ্যাম’ সিনেমায় অভিনয় করেছেন। দুটি সিনেমাই রয়েছে মুক্তির অপেক্ষায়।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa