ঢাকা, সোমবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

অভিনেত্রী অপর্ণা ঘোষের মা মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
অভিনেত্রী অপর্ণা ঘোষের মা মারা গেছেন মা ঝর্ণা ঘোষের সঙ্গে অপর্ণা ঘোষ

জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষের মা ঝর্ণা ঘোষ মারা গেছেন। রোববার (১৮ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তার বয়স হয়েছিল ৫৮ বছর। অপর্ণার ঘনিষ্ঠ বন্ধু ও নাট্যনির্মাতা শাফায়েত মনসুর এসব তথ্য জানিয়েছেন।

শাফায়েত মনসুর তার ফেসবুক একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লেখেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের বন্ধু অপর্ণা ঘোষের মা আজ সকালে চট্টগ্রামে মারা গেছেন। ’

অপর্ণা ঘোষ জানিয়েছেন, তার মায়ের শেষকৃত্য সম্পন্ন করা হবে চট্টগ্রামের আন্দরকিল্লার বলুয়ারদীঘি মহাশ্মশানে।

অভিনেত্রী মনিরা মিঠু শোক প্রকাশ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লেখেন, ‘আমাদের প্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষের মা আজ সকালে পরপারে চলে গেছেন। মায়ের আত্মার শান্তি হোক। কিডনি ফেইলিউর হয়ে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। ’

অপর্ণা ঘোষ ২০০৬ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় সেরা দশে নিজের জায়গা করে নেন। এরপর বিজ্ঞাপনচিত্র, টেলিভিশন নাটকে অভিনয় করে পরিচিতি লাভ করেন তিনি।

২০০৯ সালে মোস্তফা সরওয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অপর্ণা ঘোষ। চার বছর বিরতি নিয়ে গাজী রাকায়েত পরিচালিত ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রে অভিনয় করেন। এ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।  

অপর্ণা ঘোষ অভিনীত অনান্য উল্লেযোগ্য চলচ্চিত্র হলো- ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’, ‘মেঘমল্লার’, ‘সুতপার ঠিকানা’, ‘লিলিথ’ প্রভৃতি।

বাংলাদেশ সময়: ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এনএটি

অপর্ণা ঘোষ
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa