ঢাকা, মঙ্গলবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

প্রথমবার ঝালকাঠিতে ইত্যাদির দৃশ্যধারণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
প্রথমবার ঝালকাঠিতে ইত্যাদির দৃশ্যধারণ হানিফ সংকেত

এইচ এম নাঈম, ঝালকাঠি: প্রথমবারের মতো ঝালকাঠিতে দৃশ্যধারণ করা হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির একটি পর্ব। রোববার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৫টায় ঝালকাঠির গাবখান ব্রীজ সংলগ্ন ধানসিঁড়ি ইর্কোপার্কে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে।

ইতোমধ্যে অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গের জন্য আমন্ত্রণপত্র রাখা হলেও অনুষ্ঠানটি জনসাধারণের জন্য উন্মুক্ত ও ফ্রি দেখার ব্যবস্থা করা হয়েছে।

তবে অনুষ্ঠানটিকে ঘিরে কিছু নির্দেশনা রয়েছে। যেমন, নির্ধারিত সময়ের মধ্যে আসন গ্রহণ, একটি আমন্ত্রণপত্রে এক জনের আসন, ১৪ বছরের কম বয়সীদের সঙ্গে না নিয়ে আসা, কোনো প্রকার হ্যান্ড ব্যাগ ও ক্যামেরা সঙ্গে না আনা, দৃশ্যধারণ চলাকালীন সময়ে মোবাইল ফোনটি বন্ধ রাখা।

ইতোমধ্যেই ঝালকাঠির পেয়ারা বাগান, জমিদার বাড়ি, শেরে বাংলার জন্মস্থান ও শীতলপাটি, ছুরিচোরা মসজিদ, গালুয়া পাকা মসজিদ ও আঙ্গারিয়া খানবাড়ি মসজিদ, ধানসিঁড়ি নদীসহ জেলার নানা ইতিহাস ও ঐতিহ্য ধারণ করা হয়েছে।

বরাবরের মতো অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন হানিফ সংকেত । আগামী ৩০ সেপ্টেম্বর মূল পর্ব সম্প্রচারিত হবে বিটিভিতে।  

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa