ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বর্ণাঢ্য আয়োজনে প্রকাশ্যে ‘যাও পাখি বলো তারে’র ট্রেলার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
বর্ণাঢ্য আয়োজনে প্রকাশ্যে ‘যাও পাখি বলো তারে’র ট্রেলার 

ঢাকা: প্রথমবার চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে জুটি বেঁধে হাজির হতে যাচ্ছেন চিত্রনায়ক আদর আজাদ। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ নিয়ে আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে এই জুটি।

 

শনিবার (১৭ সেপ্টেম্বর) ত্রিভুজ প্রেমের গল্পের এই সিনেমার ট্রেলার বর্ণাঢ্য এক আয়োজনের মধ্য দিয়ে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। ট্রেলার প্রকাশ উপলক্ষে এদিন রাজধানীর এফডিসিতে এক জাঁকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সিনেমাটির নির্মাতা, অভিনয়শিল্পী, কলাকুশলীরা ও চলচ্চিত্র ব্যক্তিত্বরা।

এই আয়োজনে নিজের ক্যারিয়ারের তৃতীয় সিনেমা প্রসঙ্গে চিত্রনায়ক আদর আজাদ বলেন, ‘সিনেমাটি সম্পূর্ণ গ্রাম্য পটভূমির গল্প নিয়ে নির্মিত হয়েছে। প্রেম, বিরহ ও বিচ্ছেদ থাকছে মূল বিষয়বস্তু হিসাবে। আশা করছি, সিনেমাটি সবার হৃদয় ছুঁয়ে যাবে। ’

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, ‘কিছু কাজ থাকে যেটা সম্পর্কে অনেক কিছু বলতে চাই, কিন্তু বলা যায় না। অনুভূতি প্রকাশ করতে পারি না। এই সিনেমায় সবাই দারুণ অভিনয় করেছেন। প্রতিটা দৃশ্যে কাঁদতে হয়েছে। এখানে অভিনয় করিনি, চরিত্রের ভেতর ঢুকে গিয়েছিলাম। কতটুকু পেরেছি তা দর্শক বলতে পারবেন। এই শুটিংয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে। ১০ বছরের ক্যারিয়ারে কখনো এত মজা করে শুটিং করিনি। দীর্ঘ ক্যারিয়ারে আমার বেস্ট সিনেমা এটি। অনেক ভালো একটি সিনেমা, এটা দেখে যারা ভালো বাসতে ভুলে গেছেন- তারা নতুন করে ভালোবাসতে শিখবেন। ’

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘এটি অফ ট্র্যাকের সিনেমা। আমি আগে কখনো এমন গল্পে সিনেমা নির্মাণ করিনি। অনেকদিন বাংলাদেশে নিখুঁত গ্রামের সিনেমা নির্মাণ হয় না। চেষ্টা করেছি সেটি করার। দর্শক সিনেমাটি দেখলে নিরাশ হবেন না। তবে এতটুকু বলতে পারি- দর্শক ভালো একটি গল্পের সিনেমা উপহার পেতে যাচ্ছেন। ’

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমায় আদর-মাহি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র, অভিনেতা রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ।

দ্য অভি কথাচিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা। গানের সঙ্গীত করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ এবং গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, ইলিয়াস হোসাইন, সায়েরা রেজা, মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান।  

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa