ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরতে বোরকায় ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরতে বোরকায় ফারিয়া ফারিয়া শাহরিন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে যিনি বেশ আলোচিত হয়েছেন।

হঠাৎ সামাজিকমাধ্যম ফেসবুকে শেয়ার করা ছবিতে বোরকা পরা অবস্থায় দেখা যায় তাকে। জানা যায়, ফারিয়ার বোরকা পরার কারণ বয়ফ্রেন্ডের নজরদারি করা।

তবে বাস্তবে নয়। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ‘চিরকুমার’ নামের ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন ফারিয়া শাহরিন। এটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা তুহিন হোসেন। এতে ফারিয়ার বিপরীতে রয়েছেন আরশ।  

‘চিরকুমার’-এ নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘এই নাটকের গল্পটা অনেক মজার। আজকে যেমন বোরকা পরেছি বয়ফ্রেন্ড যাতে আমাকে চিনতে না পারে। বোরকা পরে একটা দৃশ্যে বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরে ফেলি। বয়ফ্রেন্ড্রের জন্য কোন লেভেলের পাগলামি করতে পারি সেটাই দেখা যাবে নাটকে। আমার বিশ্বাস দর্শক নাটকটি পছন্দ করবেন। ’

নাটকটিতে আরো অভিনয় করেছেন শরাফ আহমেদ জীবন ও মারজুক রাসেল এবং সালাউদ্দিন লাভলুসহ অনেক। শিগগিরই এনটিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa