ঢাকা, সোমবার, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘কপিলা’ হচ্ছেন মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
‘কপিলা’ হচ্ছেন মাহি সামিরা খান মাহি

‘পদ্মা নদীর মাঝি’ সিনেমার কুবের ও কপিলা চরিত্র দু’টি এখনো দর্শকদের হৃদয়ে গেঁথে আছে। এবার ছোট পর্দায় এ দু’টি চরিত্র হাজির হওয়ার অপেক্ষায়।

‘এমন যদি হতো’ নামের একটি বিশেষ ধারাবাহিক নাটকে থাকছে এ দু’টি চরিত্র।

রাজিবুল ইসলাম রাজীবের রচনায় নাটকটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। মাছরাঙা টেলিভিশনের জন্য এটি নির্মাণ হচ্ছে।  

জানা যায়, বর্তমানে নাটকটির শুটিং চলছে ব্যাংককে। আর এতে কপিলা চরিত্রে দেখা যাবে ছোট পর্দার অভিনেত্রী সামিরা খান মাহিকে। ইতোমধ্যেই তিনি শুটিংয়ে অংশ নিয়েছেন।  

এ বিষয়ে মাহি বলেন, এটা একেবারেই অন্যরকম একটি গল্প। চরিত্রগুলোও ইন্টারেস্টিং। এখানে জুটি থাকলেও একসঙ্গে তাদের কোনো দৃশ্য নেই। আমি কপিলা রূপে কাজ করছি এখানে। আর মিশু সাব্বির ভাই এখানে কুবের চরিত্রটি করছেন। খুব আলাদা সাজ-পোশাকে এখানে আমাকে দেখা যাবে। আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে।  

এদিকে মাহি ব্যাংককে কয়েকটি খণ্ড নাটকের শুটিংও করেছেন। শুটিংয়ের পাশাপাশি সেখানে পরিবার নিয়ে ঘোরাঘুরিরও পরিকল্পনা রয়েছে তার। চলতি মাসের শেষের দিকে দেশে ফেরার কথা রয়েছে এই অভিনেত্রীর।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa