ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

প্রতারক সুকেশকে বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকুলিন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
প্রতারক সুকেশকে বিয়ে করতে চেয়েছিলেন জ্যাকুলিন!

প্রতারক সুকেশের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। শুধু প্রেম নয়, সুকেশের অপরাধ জেনেও নাকি তাকেই বিয়ে করতে চেয়েছিলেন এই অভিনেত্রী।

জ্যাকুলিন নাকি ঘনিষ্ঠমহলে বলতেন, সুকেশের মধ্যেই আদর্শ পুরুষ খুঁজে পেয়েছিলেন তিনি।

সম্প্রতি সুকেশকাণ্ডে প্রায় ৮ ঘণ্টা ধরে জ্যাকুলিনকে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটেরের (ইডি) কর্মকর্তারা। এই জিজ্ঞাসাবাদে জ্যাকুলিনের উত্তরে খুব একটা সন্তুষ্ট নন ইডি। অভিনেত্রীর বয়ানে মিলেছে প্রচুর অসঙ্গতি।

২০২১ সালে আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরো ২০টি আর্থিক প্রতারণা মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি ‘প্রতারক’ সুকেশ। জ্যাকুলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও ছড়িয়ে পড়েছিল সামাজিকমাধ্যমে।

প্রথমে শোনা গিয়েছিল, জ্যাকুলিনের বিরুদ্ধে ২১৫ কোটি টাকার আর্থিক প্রতারণা মামলায় জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে। পরে আবার শোনা যায়, ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির অভিযোগে অভিনেত্রীকে সমন পাঠানো হয়েছিল।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকুলিনের মতোই ডাক পাঠানো হয়েছিল নোরাকে। ইতোমধ্যেই জানা গেছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরার গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। তাহলে কি সুকেশ ঘনিষ্ঠ ছিল নোরার? অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাকে ফাঁসানো হচ্ছে। তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না সুকেশকে।  

তবে উপহার পাওয়ার বিষয়টি এখন স্বীকার করলেও প্রথমে জ্যাকুলিনের মতোই তথ্যটি গোপন করেছিলেন নোরাও। জানা যায়, একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য অভিনেত্রীকে বিএমডবলিউ গাড়ি উপহার দিয়েছিল সুকেশ। তার হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পাল। সুকেশের বিরুদ্ধে যে ২০০ কোটি টাকার প্রতারণা মামলা দায়ের করা হয়েছে সেখানে অন্যতম অভিযুক্ত তার স্ত্রীও।

নোরা জানিয়েছেন, ইভেন্টের আগে লীনা ও আরো কয়েকজনের সামনে ঘোষণা করেন উপহারের কথা। সেই সময় ঘটনাস্থলে ছিলেন নোরার অন ফ্লোর ম্য়ানেজার, মেকআপ আর্টিস্ট ও স্পট বয়রা। উপহার পেয়ে তার এমনও মনে হয়েছিল, হয়তো গাড়িটি তাকে লোকদেখানো উপহার দেওয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। তখন সবাই তাকে আশ্বস্ত করেন এটা হয়েই থাকে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa