ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশি অভিনেত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশি অভিনেত্রী আফরিনা রাজিয়া তৃণ-জিনবো চৈ

কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশি মডেল-অভিনেত্রী আফরিনা রাজিয়া তৃণ। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর শুটিং ক্লাবে কোরিয়ান নাগরিক জিনবো চৈর সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

সেখানে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, চাকরির সুবাদে বাংলাদেশে আসেন কোরিয়ান নাগরিক জিনবো চৈ। একটি এনজিওর হয়ে পার্বত্য অঞ্চলে কাজ করেন তিনি। প্রথমে তৃণর বন্ধুত্ব, তারপর প্রেম। অবেশেষে সেই সম্পর্ক পরিণয় পেলো।

জিনবো চৈকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে দারুণ খুশি তৃণ। তিনি বলেন, ‘আমার বর খুবই ভালো মনের মানুষ। এমন একজন মানুষকে জীবন সঙ্গী হিসেবে পেয়ে আমি খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ’

২০১১ সাল থেকে র‌্যাম্পের মঞ্চে নিয়মিত মুখ তৃণ। ২০১১ সালে কোরিওগ্রাফার লুনার মাধ্যমে একটি ফ্যাশন শোর মাধ্যমে তার পথচলা শুরু হয়। এরপর বাটেক্সপো, ঢাকা ফ্যাশন উইক, ব্রাইডাল শো, ঢাকার ৪০০ বছর, লাস্ট্রস রানওয়ে-সহ বেশকিছু ফ্যাশন শোয়ে হেঁটেছেন তিনি।  

মডেলিংয়ের গণ্ডি পেরিয়ে পাঁচফুট আট ইঞ্চি উচ্চতার তৃণ নাম লেখা টিভি নাটক ও মিউজিক ভিডিওতে। তার অভিনীত নাটকগুলো হলো ‘চলো হারিয়ে যাই’, ‘সিগারেট’, ‘ভেজা ভেজা বৃষ্টিতে’ প্রভৃতি। সংগীতশিল্পী ঐশীর একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’র ‘তুমি চোখ মেলে তাকালে’ গানেও দেখা গেছে তাকে।  

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।