ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিপুণকে বাজে মেয়ে বললেন পীরজাদা হারুন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
নিপুণকে বাজে মেয়ে বললেন পীরজাদা হারুন! নিপুণ আক্তার-পীরজাদা হারুন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বিতর্ক এখনও শেষ হয়নি । চলতি বছরের নির্বাচন কমিশনার পীরজাদা হারুনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

৩০ জানুয়ারি বিকেলে জাতীয় প্রেসক্লাবের নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলন করেন নিপুণ। সেখানে এই অভিনেত্রী জানান, তাকে  চুমু খেতে চেয়েছিলেন পীরজাদা। যা নিয়ে গোটা চলচ্চিত্রপাড়ায় হইচই পড়ে যায়।  

অবশ্য সেই নির্বাচনে সাধারণ সম্পাদকের পদ নিয়ে নিপুণ ও জায়েদের ভাগ্য এখনো আদালতের রায়ের অপেক্ষায় ঝুলে আছে। এমন সময়ে আবারো আলোচনায় পীরজাদা হারুন ও নিপুণ।

এবার নিপুণকে সরাসরি বাজে মেয়ে বললেন পীরজাদা হারুন! এমনটাই লিখে সামাজিকমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন তিনি। তার এমন মন্তব্যে অবাক হয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট। তবে পীরজাদা হারুনের পোস্টের পুরোটা পড়ার পর ভুল ভাঙে সবার।  
 
পীরজাদা হারুন লেখেছেন, নিপুন একটি বাজে মেয়ে, তার স্বভাব চরিত্রেও সমস্যা আছে বহুবিধ। তাই সে নিজেকে স্বাভাবিক জীবনযাত্রায় নিয়োজিত রাখতে না পেরে অস্বাভাবিক পথ বেছে নেয় আর একারণেই কিন্তু তাকে বিতর্কিত হতে হয় প্রায়শঃ।  

তিনি বলেন,  একমাত্র আমিই তার ভবিষ্যতের বিষয়ে সঠিক সিদ্ধান্ত দিয়েছিলাম-কারণ আমি তো বিচারক ছিলাম,আর এই বিচারকগণ বাস্তবতার প্রমাণ, কাগজপত্র যাচাই-বাছাই করেই কিন্তু আদেশ দিয়ে থাকেন আর আমিও নিপুণের বিষয়ে সকলকিছু সঠিকভাবে,ন্যায়সঙ্গতভাবে বিচার ও বিশ্লেষণ করেই আমার আদেশ দিয়েছিলাম, এতে কিন্তু বিন্দুমাত্র আমার কোনো স্বার্থ ছিলো না আর তাতে কে কি বললো, সেটা আমি পরোয়া করি না।

এই অভিনেতা বলেন, আমিই সঠিক ছিলাম আর আমি জানি সঠিক সকল সময়ই সত্য এবং সত্য একদিন প্রকাশ পাবেই, সন্দেহের কোনো কোনো বেড়াজাল যদিও সত্য প্রকাশকে মাঝে মাঝে বিলম্বিত করে ঠিকই কিন্তু তা সাময়িক, পরে কিন্তু আসল সত্যি ঠিকই বের হয়ে আসে। তাই আমিও তার মেয়ের বিষয়ে সঠিক আদেশটিই উন্মুক্ত আদালতে দিয়েছিলাম।  

অভিনেতা তার বক্তব্যের শেষটুকু জানার জন্য শুক্রবার (১৬ সেপ্টেম্বর) মুক্তি পাওয়া ‘বীরত্ব’ চলচ্চিত্র দেখার আহ্বান জানান। কেননা নিপুণ ও তার এই সমস্ত গল্প ‘বীরত্ব’ সিনেমার। সিনেমায় নিপুণ একজন যৌনকর্মী ও পীরজাদা হারুন একজন বিচারক।

‘বীরত্ব’ নির্মাণ করেছেন নবাগত পরিচালক সাইদুল ইসলাম রানা। সিনেমাটি একযোগে দেশের ৩৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এতে চিত্রনায়ক মামনুন ইমনের সঙ্গে জুটি বেঁধেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর মঞ্চ থেকে আসা নবাগত নায়িকা নিশাত নাওয়ার সালওয়া।

‘বীরত্ব’ সিনেমায় ছোট পর্দার নন্দিত অভিনেতা ইন্তেখাব দিনার ও আহসান হাবিব নাসিম মাসুমকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে। প্রথমবারের মতো তারা দুজনই সিনেমায় খলচরিত্রে অভিনয় করেছেন।

এতে আরো অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা আক্তার মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, রওনক হাসান, সাবিহা জামান, হান্নান শেলি, তানভীর রিজভী, জেসমিন আক্তার, স্বর্ণা, প্রণব ঘোষ, প্রিয়ন্তি গোমেজ, ও শিশু শিল্পী মুনতাহা এমেলিয়াসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।