ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নাট্যশালায় ‘খোয়াবনামা’ দেখল ‘নিঃশ্বাস’ টিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
নাট্যশালায় ‘খোয়াবনামা’ দেখল ‘নিঃশ্বাস’ টিম

ঢাকা: আখতারুজ্জামান ইলিয়াসের বিখ্যাত উপন্যাস থেকে প্রাচ্যনাটের প্রযোজনা ‘খোয়াবনামা’। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালায় নাটকটি মঞ্চস্থ হয়েছে।

ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত ওয়েব সিনেমা ‘নিঃশ্বাস’র পুরো টিম এদিন নাটকটি উপভোগ করেছে। নিজেদের সিনেমাটি প্রচারণার জন্যই মূলত নাট্যশালায় গিয়েছেন নির্মাতা রায়হান রাফী, অভিনেত্রী তাসনিয়া ফারিণ, সাফা কবির ও অভিনেতা সৈয়দ জামান শাওনসহ বেশ কয়েকজন শিল্পী।

দর্শক সারিতে বসে তারা সবাই ‘খোয়াবনামা’ উপভোগ করেছেন। নাটকটি শেষে মঞ্চে উঠে নিজেদের সিনেমা প্রচারণাও করে ‘নিঃশ্বাস’ টিম।

সেসময় রায়হান রাফী বলেন, ‘‘মঞ্চ নাটকের সঙ্গে ‘নিঃশ্বাস’র কিছুটা মিল রয়েছে। আমরা বেশকিছু দৃশ্য এক শটে নিয়েছি, যেটা বেশ চ্যালেঞ্জিং ছিল। দর্শকদের প্রতি আমন্ত্রণ থাকবে সিনেমাটি দেখার জন্য। ’’

তাসনিয়া ফারিণ বলেন, ‘‘নিঃশ্বাস’-এ কাজ করতে গিয়ে আমার দারুণ কিছু নতুন অভিজ্ঞতা হয়েছে। চরিত্রটা বেশ চ্যালেঞ্জিং ছিল। লড়াই ও অস্ত্র প্রশিক্ষণসহ শারীরিকভাবে অনেক কিছু শিখতে হয়েছে। সবাই যখন সিনেমাটি দেখবেন, তখনই আমাদের কষ্টগুলো সার্থক হবে। ’’ 
 
ফারিণ, সাফা ও শাওন ছাড়াও এতে আরো অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ, রাশেদ মামুন অপু, সোলাইমান খোকা, দিলারা জামান, নীল হুরেজাহান, অশোক ব্যাপারীসহ একঝাঁক অভিনয়শিল্পী।

বৃহস্পতিবার রাত ৮টায় দেশি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে ‘নিঃশ্বাস’ মুক্তি পেয়েছে।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad