ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

থাইল্যান্ডে অস্ত্র প্রশিক্ষণ নিলেন তাসনিয়া ফারিণ! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
থাইল্যান্ডে অস্ত্র প্রশিক্ষণ নিলেন তাসনিয়া ফারিণ! (ভিডিও) অস্ত্রহাতে ফারিণ

নির্মাতা রায়হান রাফীর নতুন সিনেমা ‘নিঃশ্বাস’-এ দেখা যাবে এ সময়ের অভিনেত্রী তাসনিয়া ফারিণকে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাত ৮টা থেকে চরকিতে দেখা যাবে এটি।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এর টিজার। যেখানে অস্ত্রহাতে পাওয়া গেছে অভিনেত্রী ফারিণকে। এমন চরিত্রে অভিনয় করতে নাকি ফারিণকে নিতে হয়েছে লড়াই ও অস্ত্রের প্রশিক্ষণ।

জানা যায়, থাইল্যান্ডের চ্যাংমাই নামক স্থানের একটি আর্মি ক্যাম্পে অস্ত্রের প্রশিক্ষণ নিয়েছেন ফারিণ। ফেসবুক পেজে প্রশিক্ষণ নেওয়ার সময়ের ভিডিও শেয়ার করে বিষয়টি জানিয়েছেন এই অভিনেত্রী নিজেই।

যেখানে ফারিণ প্রশিক্ষণ নিয়েছেন সেখানে সিএমএমজি, শর্টগান, এম নাইনের মতো মডেলের পিস্তল দেখা যায়। ভিডিওতে আরো দেখা যায়, তাকে একজন প্রশিক্ষক পিস্তল চালানোর খুটিনাটি সবকিছু দেখিয়ে দিচ্ছেন। এরপর সামনের লক্ষবস্তুতে বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়তে দেখা যায় তাকে।

এদিকে, ‘নিঃশ্বাস’-এ নিজের চরিত্র সম্পর্কে ফারিণ বলেন, ‘শুধু চরকির জন্য না আমার ক্যারিয়ারেও এরকম কাজ আমার করা হয়নি। কাজটা করার জন্য আমাকে নতুন অনেক কিছু করতে হয়েছে। লড়াই প্রশিক্ষণ, অস্ত্র প্রশিক্ষণসহ শারীরিকভাবে অনেক কিছু শিখতে হয়েছে। সে সঙ্গে আমার জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল এই চরিত্রের দর্শনটা বিশ্বাস করা। আর প্রথমবার আমি এমন একটা চরিত্র করেছি, যেখানে বাস্তব আমার সঙ্গে বিন্দুমাত্র মিল নেই। ’

রায়হান রাফীর এই ওয়েব সিনেমাতে তাসনিয়া ফারিণ ছাড়াও অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ, সাফা কবির, সৈয়দ জামান শাওন, রাশেদ মামুন অপু, সোলাইমান খোকা, দিলারা জামান, নীল হুরেজাহান, অশোক ব্যাপারীসহ একঝাঁক অভিনয়শিল্পী।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।