ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেম-বিচ্ছেদ নয়, কোথায় মন দিয়েছেন সুস্মিতা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
প্রেম-বিচ্ছেদ নয়, কোথায় মন দিয়েছেন সুস্মিতা? সুস্মিতা সেন

ললিত মোদী কিংবা রহমান শল, সুস্মিতা সেনের প্রেম নিয়ে এখন ভক্তদের মনে বেশ প্রশ্ন। তবে প্রেম কিংবা বিচ্ছেদে নয়, সাবেক এই বিশ্বসুন্দরী আপাতত মন দিয়েছেন কাজে।

‘আর্য’ এবং ‘আর্য ২’ দিয়ে ওটিটি মাতানোর পরে নতুন ওয়েব সিরিজের শুটিং শুরু করবেন সুস্মিতা। সামাজিকমাধ্যমে অভিনেত্রী  নিজেই শেয়ার করেছেন সেই খবর।

৪৬ বছরে এসে জীবন যেন রেলগাড়ির মতো ছুটছে। একটি ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, ‘জীবনে এখন চরম ব্যস্ততা। নতুন ওয়েব সিরিজের শুটের জন্য প্রস্তুত হচ্ছি। কাজটা আমার মনের খুব কাছাকাছি। সবাইকে খুব মিস করছি। খুব ভালোবাসি তোমাদের। ’ 

জানা গেছে, বড় পর্দায়ও খুব শিগগিরই ফিরতে যাচ্ছেন সুস্মিতা। কঙ্গনা রানাউত অভিনীত ‘ধকড়’ সিনেমার প্রযোজক জানিয়েছেন সেই খবর। বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি, এতোটুকুই আপাতত জানা গেছে।  

প্রযোজক দীপক মুকুট বলেছেন, আমাদের আসন্ন সিনেমার জন্য সুস্মিতা সেনকে নিয়ে আমরা খুবই রোমাঞ্চিত। পর্দায় তার দক্ষতা নিয়ে কথা হবে না। নায়কের বিপরীতে সুস্মিতাকে দুর্দান্ত মানাবে। এটি আমাদের সকলের জন্যই দারুণ এক যাত্রা হতে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।