ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হলে গিয়ে ‘বীরত্ব’ দেখতে বললেন শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
হলে গিয়ে ‘বীরত্ব’ দেখতে বললেন শাকিব খান ‘বীরত্ব’র অভিনয়শিল্পীরা ও শাকিব খান

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দেশের ৩৩ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘বীরত্ব’। সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা সাইদুল ইসলাম রানা।

এটিই তার পরিচালিত প্রথম সিনেমা।

এতে চিত্রনায়ক মামনুন ইমনের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মঞ্চ থেকে আসা নবাগত নায়িকা নিশাত নাওয়ার সালওয়া। বিশেষ একটি চরিত্রে রয়েছেন নিপুণ আক্তার।  

‘বীরত্ব’ মুক্তির আগেরদিন সিনেমার নায়কসহ কলাকুশরীদের অভিনন্দন ও শুভেচ্ছো জানিয়েছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। সেই সঙ্গে পোস্টার শেয়ার করে দর্শকদের হলে গিয়ে এই সিনেমাটি দেখার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে সামাজিকমাধ্যমে ফেসবুক পেজে শাকিব লেখেন, ‘‘দেশের সিনেমা হলে শুক্রবার মুক্তি পাচ্ছে স্নেহের ইমন অভিনীত সিনেমা ‘বীরত্ব’। অভিনন্দন এবং শুভকামনা এই সিনেমার পুরো টিমের প্রতি। ’’

দর্শকদের বাংলা সিনেমার পাশে থাকার আহ্বান জানিয়ে ঢালিউডের এই নায়ক আরো লেখেন, ‘সামনে নানান ধরনের গল্পে আরো ভালো ভালো সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সবাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন, বাংলা সিনেমার সঙ্গে থাকুন। জয় হোক বাংলা সিনেমার। ’

‘বীরত্ব’-এ ইমন, সালওয়া ও নিপুণ ছাড়াও একঝাঁক তারকার উপস্থিতি দেখা যাবে। তাদের মধ্যে রয়েছে আহসান হাবিব নাসিম, ইস্তেখাব দিনার, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বর্দা মিঠু, মনিরা আক্তার মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, সাবিহা জামান, হান্নান শেলি, শিশু শিল্পী মুনতাহা এমেলিয়াসহ আরো অনেকে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।