ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখের জন্য প্রেম করা হয়নি স্বরার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
শাহরুখের জন্য প্রেম করা হয়নি স্বরার! স্বরা ভাস্কর

বলিউড বাদশা শাহুরুখ খানের পৃথিবীজুড়ে অগণিত ভক্ত রয়েছে। বিশেষ করে নারী ভক্তদের কাছে শাহরুখ যেন এক জীবন্ত দেবতার নাম! এবার সেই শাহরুখের নামেই গুরুতর অভিযোগ অভিনেত্রী স্বরা ভাস্করের।

এই অভিনেত্রী জানান, শাহরুখের জন্যই তার প্রেমের জীবন নষ্ট হয়ে গেছে। শাহরুখের রোমান্টিকতা তার জীবনে অপূর্ণতা রেখে দিয়েছে। কারণ ছোটবেলা থেকেই স্বরা কারো প্রেমে পড়েননি। আর তার জন্য নাকি দায়ী কিং খান!

স্বরার অভিযোগের তীর অবশ্য শুধু শাহরুখের দিকে নয়, তিনি একই অভিযোগ করেছেন নির্মাতা আদিত্য চোপড়ার বিরুদ্ধেও।  

সম্প্রতি একটি সাক্ষাৎকারে স্বরা জানিয়েছেন, খুব কম বয়সে শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ দেখেছিলেন তিনি। তারপর থেকেই তিনি খুঁজে চলেছেন তার ‘রাজ’কে। রাজ যে বাস্তবে আদৌ নেই, সে যে আসলে পরিচালকের কল্পনা মাত্র, তা অনেক পরে বুঝেছেন স্বরা।

১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। আদিত্য চোপড়ার পরিচালিত সিনেমাটি রীতিমতো সাড়া ফেলেছিল বক্স অফিসে।

সিনেমাটিতে রাজ চরিত্রে শাহরুখকে নিয়েই কল্পনায় নিজের ভালোবাসা একেছেন ছোট্ট স্বরা। তার বিশ্বাস ছিল, একদিন তার জীবনেও আসবে রাজ। তিনি হবেন সেই রাজের সিমরান।

স্বরাকে ২০১৮ সালে ‘ভিরে দি ওয়েডিং’-এ কারিনা কাপুর খান, সোনম কাপুর এবং শিখা তালসানিয়ার সঙ্গে দেখা গিয়েছিল। যাদের সঙ্গে তিনি আবার ‘জাহান চার ইয়ার’-এ জুটি বেঁধেছেন। এই চার নারীর মধ্যে বন্ধুত্ব ও বন্ধনের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি ১৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।