ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‍‍‘অপারেশন সুন্দরবন‍‍’র পোস্টার উন্মোচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
‍‍‘অপারেশন সুন্দরবন‍‍’র পোস্টার উন্মোচন

‍‘অপারেশন সুন্দরবন‍‍’ সিনেমার পোস্টার উন্মোচন হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাবের মিডিয়া সেন্টারে এই সিনেমার পোস্টার উন্মোচিত হয়।

এই আয়োজন উপস্থাপনা করেন চিত্রনায়ক রিয়াজ। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবরেণ্য অভিনেতা আসাদুজ্জামান নূর, এমপি।

তিনি বলেন, ‘আমি রাজনীতিতে যুক্ত হয়েছি ঠিকই, কিন্তু যখন এসব মানুষের সংস্পর্শে আসি, তখন নতুন করে প্রাণ ফিরে পাই, উজ্জীবিত হই। অভিনয়ের জীবনটাই আমার প্রকৃত জীবন বলে সবসময় মনে করি। ’

এই আয়োজনে এসে জীবনের নতুন অভিজ্ঞতা হয়েছে আসাদুজ্জামান নূরের। তিনি বলেন, ‘বিভিন্ন সময় বিভিন্ন অনুষ্ঠানের উদ্বোধন করেছি, তবে এই প্রথম কোনো পোস্টারের উন্মোচন করলাম। বেশ বড়সড় এবং খুব আকর্ষণীয় একটি পোস্টার। আর সিনেমাটির ট্রেলার কিছুটা দেখলাম; বিশ্বমানের ট্রেলার মনে হয়েছে। ইদানীং দেশের সিনেমার পালে বাতাস লেগেছে। এই সিনেমা ঝড়ো হাওয়া এনে দেবে। ’

নিজেকে খুব সিনেমা-পাগল মানুষ উল্লেখ করে আসাদুজ্জামান নূর বলেন, ‘আমি নিজে খুব সিনেমা-পাগল মানুষ। সবধরনের সিনেমা দেখি। সিনেমার বিষয়ে একটি কথা বলতে চাই, ভালো সিনেমা এবং খারাপ সিনেমা। কমার্শিয়াল বা আর্ট ফিল্ম কোনও সিনেমার সংজ্ঞা হতে পারে না। স্বয়ং সত্যজিৎ রায়ও এই কথা বলে গেছেন। আরেকটা বিষয়, যে সিনেমা জনপ্রিয় হয়, সেটি ভালো; আর যেটি জনপ্রিয় হয় না, সেটি খারাপ; এই ধারণা থেকে বের হয়ে আসতে হবে। ’

এই আয়োজনে চলচ্চিত্রটির নির্মাণ ও প্রেক্ষাপট তুলে ধরেন র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

আগামী ২৩ সেপ্টেম্বর দেশব্যাপী মুক্তি পাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, রিয়াজ, মনোজ প্রামাণিক, সামিনা বাশার, তাসকিন রহমানসহ অনেকে।

‘র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড’র প্রযোজনায় ‘অপারেশন সুন্দরবন’ নির্মাণ করেছেন পরিচালক দীপংকর দীপন। দেশের বাইরে থাকায় এই আয়োজনে অংশ নিতে পারেননি এই নির্মাতা।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, সেপ্টেম্ব ০৮, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।