ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাকিবের ৩০ লাখ টাকা হাতিয়েছেন কলকাতার অভিনেতা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
শাকিবের ৩০ লাখ টাকা হাতিয়েছেন কলকাতার অভিনেতা! জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, শাকিব খান ও প্রযোজক রানা সরকার

প্রকাশ্যেই ভয়ঙ্কর বাকবিতণ্ডায় জড়িয়েছেন টলিপাড়ার প্রযোজক ও অভিনেতা। যেখানে উঠে এসেছে শাকিব খানের নাম।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে জয়জিৎ বন্দ্যোপাধ্যায় ফেসবুকে লেখেন, ‘এক প্রযোজক প্রথমে আর্টিস্ট থেকে ভেন্ডর সবার টাকা মারে, নামকরা কবি থেকে অভিনেতা পরিচালককে নিয়ে সিনেমা শুরু করে মাঝপথে বন্ধ করে দেয়। নির্লজ্জের মতো সামাজিকমাধ্যমে জ্ঞান দান করে আর সবার সঙ্গে ছবি দেয়। আজব জীব। ’ 

সম্প্রতি রানা সরকার দাবি করেন যে, অতীতের পারিশ্রমিক বাকি রাখার জন্য নাকি নতুন কাজের ক্ষেত্রে তাকে হুমকির মুখে পড়তে হচ্ছে। তাই তিনি শুটিং আপাতত বন্ধ রেখেছেন।

বছরখানেক আগে রানা সরকারকে নিয়ে ক্ষেপে উঠেছিল টলি ইন্ডাস্ট্রির কলাকুশলীরা। প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ, তিনি শিল্পী থেকে কলাকুশলী কারোও পারিশ্রমিকই যথাযথভাবে দিতেন না। বকেয়া পারিশ্রমিক নিয়ে টলিপাড়ার অন্দরে তুমুল ঝামেলা, মিটিং-মিছিল, শুটিং বন্ধ সবই হয়েছে।

সেসময়ে রানা সরকার অবশ্য শহরের বাইরে ছিলেন। তবে টলিউড-প্রত্যাবর্তন করলেন জাঁকজমকভাবে। একের পর এক বিগ বাজেট সিনেমার ঘোষণা দিয়েছেন। কখনও সৃজিত মুখোপাধ্যায়, কখনও বা শ্রীজাতের সিনেমায় টাকা লগ্নি করেছেন। জয়জিৎ সেকথাই কারও নাম না নিয়ে পরোক্ষভাবে রানা সরকারের বিরুদ্ধে পোস্ট করেছিলেন। বিষয়টি চোখে পড়তেই চাঞ্চল্যকর দাবি করে বসলেন প্রযোজক।

জয়জিতের পোস্টে ঝগড়ার পর, সেসব স্ক্রিনশট পোস্ট করে রানা সরকার নিজের প্রোফাইলে লেখেন, ‘মিথ্যেগুলো সামলাতে না পেরে আমাকে ব্লক করে দিলো জয়জিৎ ব্যানার্জী। আমি চ্যালেঞ্জ করলাম পালিয়ে গেল। ওর পরিবারের লোক বাংলাদেশের নায়ক শাকিব খানের ৩০ লাখ টাকা মেরে দিয়ে পালিয়ে যাচ্ছেন। কেউ শাকিব খানকে জিজ্ঞেস করুন জানতে পারবেন। তারপরও বড় বড় কথা, আজব লোক। স্ক্রিনশটগুলো থাকলো আইনি ব্যবস্থা নেওয়ার জন্য। ’ 

জয়জিতের বিরুদ্ধে রানা প্রশ্ন ছোঁড়েন যে, ‘এইসব মিথ্যেবাদী অভিনেতা নিয়ে আমাদের জগৎ। কী করে বাংলা সিনেমার ভালো হবে?’

বাংলাদেশের নায়ক শাকিব খানকে ট্যাগও করেছেন রানা সরকার। যদিও জয়জিৎ কারও নাম উল্লেখ করেননি, তবে প্রযোজক যেভাবে ব্যক্তিগত আক্রমণ করেছেন, তা দেখে অনেকেই ন্যায্য-অন্যায্যর সবক শিখিয়েছেন প্রযোজক রানাকে।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।