ঢাকা, বুধবার, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ জুন ২০২৪, ২৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

রাজুর সঙ্গে সেলফি তুলতে আইসিইউতে ঢুকে পড়লেন ভক্ত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
রাজুর সঙ্গে সেলফি তুলতে আইসিইউতে ঢুকে পড়লেন ভক্ত! রাজু শ্রীবাস্তব

হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন ভারতের জনপ্রিয় কৌতুকাভিনেতা রাজু শ্রীবাস্তব। অবস্থা গুরুতর হওয়ায় তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

হাসপাতালে ভর্তি হওয়ার ১২ দিন পার হলেও এখনো জ্ঞান ফেরেনি রাজুর। জীবন ও মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন তিনি। তাকে নিয়ে পরিবারের দুশ্চিন্তা দিন দিন বেড়েই চলছে।

এমন পরিস্থিতিতে এক অদ্ভুত কাণ্ড ঘটালেন রাজুর এক ভক্ত। এই তারকার সঙ্গে সেলফি তুলতে যুবক ঢুকে পড়লেন আইসিইউতে!

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, হাসপাতালে ভর্তি হওয়ার পর এই কৌতুকাভিনেতার সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়েছে! এমন ঘটনায় অস্বস্তিতে রয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। বাড়ানো হয়েছে নিরাপত্তাও।

সূত্র জানায়, নিরাপত্তা বল্য ভেদ করে তিন দিন আগে এক যুবক আইসিইউতে ঢুকে রাজুর সঙ্গে সেলফি তোলা শুরু করে। বিষয়টি হাসপাতালের স্টাফদের চোখে পড়তেই দ্রুত নিরাপত্তাকর্মীদের ডেকে ওই যুবককে বের করে দেওয়া হয়।

এই ঘটনায় যথেষ্ট বিরক্ত রাজুর পরিবার। কীভাবে অনুমতি ছাড়া আইসিইউতে ওই যুবক ঢুকে পড়লেন, সেই প্রশ্ন উঠছে।  

গত ১০ আগস্ট জিমে ট্রেডমিলে দৌড়ানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে যান রাজু। এরপর তাকে দ্রুত দিল্লির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।  

হাসপাতালে ভর্তি হওয়ার পর রাজুর অবস্থা অবনতির দিকে যেতে থাকে। তার ‘ব্রেন ডেথ’ হয়েছে বলেও জানানো হয়েছিল। তবে চিকিৎসকরা এখন জানাচ্ছেন, আগের চেয়ে রাজুর অবস্থা উন্নতির দিকে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।