ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

বিনোদন

তৃতীয় সন্তানের মা হচ্ছেন ঈশিকা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
তৃতীয় সন্তানের মা হচ্ছেন ঈশিকা ঈশিকা খান

এক সময়ের ছোট পর্দার অভিনেত্রী ঈশিকা খান স্বামী-সন্তান নিয়ে যুক্তরাজ্যে অবস্থান করছেন। দুই সন্তানের জননী ঈশিকার কোল জুড়ে আসছে তৃতীয় সন্তান।

যুক্তরাজ্যে থেকে বিষয়টি জানিয়েছেন তিনি।  

সামাজিকমাধ্যম ফেসবুকে ঈশিকা তার বেশ কিছু ছবি পোস্ট করেছেন। সেখানে তার বেবি বাম্প স্পষ্ট। ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, ‘মাতৃত্ব: সমস্ত ভালোবাসা শুরু হয় এবং সেখানেই শেষ হয়’।  

এ অভিনেত্রী আরো জানান, এখন ২৭ সপ্তাহ চলছে। আপাতত সন্তান আগমনের অপেক্ষায় দিন গুণছেন তিনি।

ঈশিকা অভিনয়ের পাশাপাশি করেছেন উপস্থাপনাও। ক্যারিয়ারের বৃহস্পতি যখন তুঙ্গে তখন হঠাৎ করে ২০১৬ সালের ৩১ মার্চ পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে লন্ডন প্রবাসী কায়সার খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।  

বিয়ের পর স্বামীর সঙ্গে যুক্তরাজ্যে পাড়ি জমান এ অভিনেত্রী। তার ঘর আলো করে এসেছে দুই পুত্রসন্তান। ঈশিকা তার স্বামী-সন্তান নিয়ে ব্রিটেনের দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন।

অমিতাভ রেজার নির্দেশনায় ঈশিকা প্রথম একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। এরপর থেকে বিয়ের আগ পর্যন্ত নিয়মিত অভিনয়ে সক্রিয় ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa