ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

বিনোদন

বাংলাদেশ মিউজিশিয়ান্স ফাউন্ডেশনের নির্বাচন ২০ আগস্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
বাংলাদেশ মিউজিশিয়ান্স ফাউন্ডেশনের নির্বাচন ২০ আগস্ট

ঢাকা: বাংলাদেশ মিউজিশিয়ান্স ফাউন্ডেশন (বিএমএফ)-এর নির্বাচন শনিবার (২০ আগস্ট) অনুষ্ঠিত হবে। নির্বাচনের ভোটগ্রহণ চলবে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে।

 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে বিএমএফের নির্বাচন উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে বিএমএফের আহ্বায়ক মনোয়ার হোসেন টুটুল বলেন, নতুন প্রজন্মের শিল্পীদের নেতৃত্বে আনতে এ নির্বাচন ভূমিকা রাখবে। সঙ্গীত অঙ্গনের মানুষের অধিকার প্রতিষ্ঠায় নতুন নেতৃত্ব ভূমিকা রাখবে।  

নির্বাচনে সভাপতি পদে একক প্রার্থী গাজী আব্দুল হাকিম ও সহ-সভাপতি পদে একক প্রার্থী হয়েছেন চন্দন দত্ত। এছাড়া সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন দু’জন ডালিম কুমার বড়ুয়া ও জয়দেব কর্মকার।

বিএমএফ নির্বাচন কমিশনের প্রধান কমিশনার দেশের বরেণ্য সঙ্গীতশিল্পী রফিকুল আলম এবং সদস্য কমিশনার হিসেবে আছেন সঙ্গীত পরিচালক মানাম আহমেদ এবং সঙ্গীত পরিচালক আনিসুর রহমান তনু।  

এই নির্বাচনের কমিটির কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল ১৫ আগস্ট, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ছিল ১৭ আগস্ট।  

সংবাদ সম্মেলনে বিএমএফ আহ্বায়ক কমিটির আহ্বায়ক সঙ্গীত পরিচালক জনাব মনোয়ার হোসেন টুটুলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আব্দুল হাকিম, চন্দন দত্ত, ডালিম কুমার বড়ুয়া ও জয়দেব কর্মকার।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এনবি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa