ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

বিনোদন

‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’-এ বীরাঙ্গনা চরিত্রে নূপুর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’-এ বীরাঙ্গনা চরিত্রে নূপুর নূপুর হোসেন

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’। এর কাহিনি লিখেছেন মোস্তফা কামাল পাশা ও পরিচালনা করেছেন শায়লা রহমান তিথি।

এতে বীরাঙ্গনা চরিত্রে দেখা যাবে অভিনেত্রী নূপুর হোসেনকে।

আগামী ২৪-২৫ আগস্ট শিল্পকলা একাডেমিতে প্রদর্শিত হবে ‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’। এদিন বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত চলচ্চিত্রটি প্রদর্শন করা হবে বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালা অডিটরিয়ামে। প্রদর্শনটির আয়োজন করেছে জহির রায়হান চলচ্চিত্র সংসদ।

নূপর বলেন, ‘অভিনয় করার মতো একটি চরিত্র পেয়েছি। যার ফলে এটা আগ্রহ নিয়ে কাজ করেছি। অনেকেই ভাবেন, অফট্র্যাকের সিনেমায় কাজ করলে বোধহয় ফ্যান্টাসি সিনেমাতে নেওয়া যাবে না। এই ধারণাটা ভেঙে ফেলা উচিত। এই সিনেমার গল্পটাই নায়ক। গল্পের প্রধান নায়িকা। দর্শকরা এখন তাদের অভিমত জানাবেন কেমন হয়েছে। ’

‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে বাপ্পা মজুমদারের সুরে একটি গানও রয়েছে। যেটি তিনি নিজে ও মধুমিতা গেয়েছেন। এতে আরো অভিনয় করেছেন গোলাম ফরিদা ছন্দা, মোমেনা হোসাইন, মুজাহিদ, পিয়াল, কাকনসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa