ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

বিনোদন

ভক্তদের নামাজ পড়ার আহ্বান ওমর সানীর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
ভক্তদের নামাজ পড়ার আহ্বান ওমর সানীর ওমর সানী

নব্বই দশকের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। দুই যুগেরও বেশি সময় ধরে চলচ্চিত্রে তার পথচলা।

বর্তমানে সামাজিকমাধ্যম ফেসবুকে বেশ সক্রিয় তিনি।

সেখানে নিজের ব্যক্তিগত জীবনের নানান অভিজ্ঞতা, স্মৃতি, ছবি শেয়ারের পাশাপাশি ভক্তদের বিভিন্ন সময় পরামর্শও দিয়ে থাকেন এই অভিনেতা।  

সম্প্রতি মুরগির ডিমের দাম বৃদ্ধি পেয়েছে। এমন সময়ে এক স্ট্যাটাসে ডিম খাওয়া থেকে বিরত থাকার আহ্বান জানান এই নায়ক। এবার ভক্তদের পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার আহ্বান জানিয়েছেন ওমর সানী।  

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে এই আহ্বান জানান ‘কুলি’খ্যাত নায়ক। তিনি লেখেন, ‘আমাকে যারা ফলো করেন তারা প্লিজ পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার চেষ্টা করবেন, আমি চেষ্টা করি খুব ভালোভাবে ইনশাআল্লাহ। আমরা কেউই পৃথিবীতে স্থায়ীভাবে থাকবো না, তাই নামাজটা শুরু করেন প্লিজ। ’

তিনি নিজের পরিবারে কথা তুলে ধরে আরো লেখেন, ‘আমার দাদা, দাদি বেঁচে নাই, বাবা, মা নাই, আত্মীয়স্বজনের অধিকাংশই নাই। আপনার হয়তো আছে, ভবিষ্যতে থাকবেন না। অতএব আমরা যাই করি না কেন নামাজটা জরুরি!’

সানীর এই স্ট্যাটাসে কমেন্ট করে তার ভক্তদের অনেকেই তাকে সমর্থন জানান। অনেকেই নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করার চেষ্টা করবেন বলে মন্তব্য করছেন।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa