ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বলিউডের সবাইকে এক হতে বললেন অর্জুন কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
বলিউডের সবাইকে এক হতে বললেন অর্জুন কাপুর

চরম হুমকির মুখে পড়েছে বলিউড ইন্ডাস্ট্রি। একের পর এক তারকার সিনেমা প্রেক্ষাগৃহে মুখ থুবড়ে পড়ছে।

অনেকদিন হিটের দেখা নেই হিন্দি সিনেমায়!

এর অন্যতম একটি কারণ হিসেবে দেখা হচ্ছে সামাজিক মাধ্যমে ‘বয়কট’র ডাক দেওয়া কে! সম্প্রতি এই বয়কটের শিকার হয়েছে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির। এছাড়া এই সিনেমার পাশে দাঁড়ানোয় ঋত্বিক রোশনের আসন্ন সিনেমা ‘বিক্রম বেদা’রও বয়কট করার ডাক এসেছে। একই সঙ্গে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাটি সামাজিক মাধ্যমে একই সমস্যায় পড়তে যাচ্ছে।

এমন পরিস্থিতিতে চুপ না থেকে সবাইকে এক হতে বললেন অভিনেতা অর্জুন কাপুর। এসব নিয়ে ক্ষোভ প্রকাশ করে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এই বিষয়টি নিয়ে দীর্ঘদিন ধরে চুপ থেকে বোধহয় আমরা ভুল করছি। আমাদের ভদ্রতাকে কিছু মানুষ দুর্বলতা ভেবে নিচ্ছেন। এবার সহ্যের বাঁধ ভেঙে যাচ্ছে। আমরা একটু বেশিই সহ্য করে ফেলছি। এর ফলে এখন মানুষ এসবের সঙ্গে অভ্যস্ত হয়ে পড়ছেন। ’

বিষয়টি সমাধানে নিজের পরামর্শ দিয়ে অর্জুন কাপুর বলেন, ‘‘বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এখন এক হয়ে ‘বয়কট হ্যাশট্যাগ’-এর মূল কারণ খুঁজে তা নির্মূল করা প্রয়োজন। একসঙ্গে এর বিরুদ্ধে লড়াই করা দরকার। ইন্ডাস্ট্রি ক্রমশ তার সৌন্দর্য হারাচ্ছে। বেশ কিছুদিন ধরে একাধিক বলিউড সিনেমা একেবারেই চলেনি। এই সব সিনেমা কি খারাপ? একেবারেই নয়। এর মধ্যে অনেক খুব ভালো সিনেমা রয়েছে, কিন্তু নেতিবাচক প্রচারের কারণে তা ক্ষতিগ্রস্ত হচ্ছে। ’’

শেষবার বড় পর্দায় ‘এক ভিলেন রিটানর্স’ সিনেমা দিয়ে হাজির হয়েছেন বনিপুত্র। প্রথমদিন থেকে সিনেমাটির বক্স অফিস কালেকশন ভালো হলেও পরবর্তীকালে তা অনেক কমে যায়।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa