ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

ডিম কেনা বন্ধ করলে দেখবেন দাম কমে গেছে: ওমর সানী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
ডিম কেনা বন্ধ করলে দেখবেন দাম কমে গেছে: ওমর সানী ওমর সানী

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে বিপাকে পড়েছে সাধারণ মানুষ। অস্বাভাবিকভাবে বেড়েছে ডিমের দাম।

লাল ডিম ডজনে বেড়েছে প্রায় ১৫ টাকা! 

নিত্যপ্রয়োজনীয় এই খাবার ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। যার কারণে মানুষের পুষ্টি ঘাটতির শঙ্কা তৈরি হয়েছে। তবে পোল্ট্রি ব্যবসায়ীদের দাবি, মুরগীর ফিডের দাম বাড়ায় বেড়েছে ডিমের দাম।

এদিকে ডিমের দাম কমাতে এক অভিনব পদ্ধতি শেখালেন চিত্রনায়ক ওমর সানী। এক সপ্তাহ ডিম কেনা বন্ধ রাখলে দাম এমনই কমে যাবে বলে মনে করছেন তিনি। তাই সবাইকে এক সপ্তাহ ডিম কেনা বন্ধ রাখার আহ্বান জানিয়েছেন এই তারকা।

মঙ্গলবার (১৬ আগস্ট) ফেসবুকে ওমর সানী লেখেন, ‘১ দিন বা এক সপ্তাহ নয়, এক বছর ডিম না খেলেও মানুষ মরে যাবে না। ডিম পচনশীল দ্রব্য, এটা এক সপ্তাহ কেনা বন্ধ করে দিন দেখবেন এর দাম কমে গেছে; চলেন তাই করি। ’

এই পোস্টে অনেকে নেতিবাচক কমেন্ট করেছেন। ওমর সানীর মতো একজন তারকা এমন পোস্ট দিয়ে ব্যবসায়ীদের লোকসানের মুখে ফেলে দিচ্ছেন বলেও দাবি করছেন অনেকে।

ওমর সানীর পোস্টটির নিচে রেজাওয়ানুল হক রাজু নামের এক ভক্ত মন্তব্য করেন, ‘প্রিয় অভিনেতা আগে একটা ডিমের উৎপাদন খরচ জানুন তারপরে না হয় এমন পোস্ট দিয়েন। খামারিদের কথা চিন্তা করুন। আপনাদের মতো সমাজে পরিচিত লোকদের কাছ থেকে এমন দায়িত্বহীন পোস্ট আসা করি না। আগে যেখানে লেয়ার মুরগীর ফিডের দাম ছিল ১৮০০ টাকা বস্তা সেটা এখন বেড়ে হয়েছে ২৮৯০ টাকা। ’ 

তার মন্তব্যের উত্তরে এই অভিনেতা লেখেন, ‘সিন্ডিকেটের কাছে দেশ জিম্মি দাম বাড়লেই পণ্য বয়কট, উচিত শিক্ষা দিন!’

ওমর সানী আরো লেখেন, ‘আপনাদের কেনার মধ্যে কমফোর্টেবল হতে হবে, অবশ্যই আপনাদের লাভ চাই আমরা!’

কেউ কেউ আবার ডিম নিয়ে এই তারকার পোস্টকে সমর্থনও জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa