ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

লাইফ সাপোর্টে থাকা অ্যানে হেচের বাঁচার সম্ভাবনা কম!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
লাইফ সাপোর্টে থাকা অ্যানে হেচের বাঁচার সম্ভাবনা কম! অ্যানে হেচে

গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত মার্কিন অভিনেত্রী অ্যানে হেচে বাঁচার সম্ভাবনা নেই বলে জানিয়েছে তার পরিবার।

গত শুক্রবার ৫৩ বছর বয়সী এই অভিনেত্রীর গাড়ি লস অ্যাঞ্জেলেসের মার ভিস্তা এলাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়ির ওপর আঘাত হানে।

সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়। সেই আগুন নেভাতে এক ঘণ্টা লাগে এবং অভিনেত্রী নিজেও দগ্ধ হন। হাসপাতালে নিয়ে আসার পর লাইফ সাপোর্টে নেওয়া হয় অভিনেত্রীকে।

এক বিবৃতিতে অ্যানে হেচের পরিবার জানিয়েছে, অভিনেত্রী মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। তার অঙ্গপ্রত্যঙ্গগুলো কাজ করছে কিনা এবং দান করে দেওয়ার উপযুক্ত কিনা তা বোঝার জন্য তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।  

অ্যান হেচের পরিবার জানিয়েছে, অভিনেত্রীর দীর্ঘদিনের ইচ্ছা ছিল মৃত্যুর পর নিজের অঙ্গপ্রত্যঙ্গ দান করে দেওয়া।

বিবৃতিতে বলা হয়, অ্যানের হৃদয় ছিল বিশাল, তার সঙ্গে যাদেরই দেখা হয়েছে তারাই তার মহানুভবতার পরিচয় পেয়েছে। নিজের অসাধারণ প্রতিভা ছাড়াও, সে জীবনভর আনন্দ ও দয়া ছড়িয়ে গেছে নিজের কাজের মধ্য দিয়ে। তার সততা-সাহসের মধ্য দিয়ে সবাই তাকে মনে রাখবে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) পুলিশ জানায়, অ্যান হেচে সত্যিই দুর্ঘটনার শিকার নাকি তাকে হত্যার চেষ্টা করা হয়েছে সে বিষয়ে তদন্ত করছে তারা।

অ্যানে হেচে নব্বইয়ের দশকে একাধিক হলিউড সিনেমায় অভিনয় করেছেন। তার মধ্যে ‘আই নো হোয়াট ইউ ডিড লাস্ট সামার’, ‘সিক্স ডেইজ সেভেন নাইটস’ এবং ‘ডোনি ব্রাসকো’ অন্যতম। তিনি নিয়মিত ছোট পর্দায় অভিনয় করছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa