ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

১০০তম পর্বে ‘শারীরিক শিক্ষা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
১০০তম পর্বে ‘শারীরিক শিক্ষা’

শততম পর্বে পদার্পণ করছে ধারাবাহিক নাটক ‘শারীরিক শিক্ষা’। খায়রুল পাপন রচিত ও পরিচালিত নাটকটির ১০০তম পর্ব চলতি সপ্তাহে প্রচার হতে যাচ্ছে।

নাটকটিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মারজুক রাসেল, নিশাত প্রিয়ম, নাদিয়া মীম, মুকিত জাকারিয়া, তানজিম অনিক, সহিদ-উন-নবী, সায়েম সালেক, অপু, আনোয়ার, হারুন রশীদ, আইরিন আফরোজ, সাদিয়া তানজিন, আফ্রি সেলিনা প্রমুখ।  

ধারাবাহিকটির গল্প ব্যায়ামাগারে শারীরিক অনুশীলন করতে আসা কিছু মানুষদের নিয়ে, যাদের জীবনের অন্যতম অপরিহার্য বিষয় শারীরিক শিক্ষা। শরীর গঠন করা নিয়েই তাদের ধ্যান, জ্ঞান, মনন সবকিছু। যেমন- সাকিব জিমের সব চেয়ে পুরনো সদস্য। সুদর্শন এবং ভদ্র কিন্তু বেকার। সারাদিন জিম করে আর বাবার টাকা উড়ায়। জিমের সব মেয়েরা তার ওপর ফিদা। এ নিয়ে খুব বিরক্ত জিমের ট্রেইনার শামস।  

বৃহস্পতিবার (১১ আগস্ট) মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে ধারাবাহিকটির ৫০তম পর্ব। এছাড়া প্রতি রবি, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় প্রচার হচ্ছে ধারাবাহিকটি।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
জেআএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa