ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘হাওয়া’র নতুন গান ‘আটটা বাজে দেরি করিস না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
‘হাওয়া’র নতুন গান ‘আটটা বাজে দেরি করিস না’

এক গান দিয়ে দেশব্যাপী তুমুল সাড়া ফেলে দিয়েছে ‘হাওয়া’। সিনেমাটির জনপ্রিয় ‘সাদা সাদা কালা কালা’ শিরোনামের গানটি এখন সবার মুখে মুখে।

 

এবার প্রকাশ পেল একই সিনেমার দ্বিতীয় গান ‘আটটা বাজে দেরি করিস না’। প্রকাশের পর এই গানটিই ইতিবাচক সাড়া পাচ্ছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন বাসুদেব দাস বাউল। তবে গানটির কথা ও সুর সংগৃহীত। এর মিউজিক ইমন চৌধুরীর।

এ প্রসঙ্গে নির্মাতা সুমন বলেন, ‘‘এই গানটি বাসুদেব দাস বাউলের গাওয়া। গানটি অনেক আগের। বাসুদেব দাস বাউল তার যৌবন বয়স থেকে গানটি গেয়ে আসছেন। আমি শুনেছিলাম প্রায় পাঁচ-ছয় বছর আগে। গানটি স্ক্রিপ্ট লেখার সময় আমাদের অনেক শোনা হত। বলা যায় এ গানটি শুনতে শুনতেই ‘হাওয়া’র চিত্রনাট্য লেখা। ’’

তিনি আরো জানান, ‘সাদা সাদা কালা কালা’র মতো এই গানটির সঙ্গীত আয়োজনও ইমন চৌধুরীর। কথা ও সুর প্রচলিত। ‘হাওয়া’ সিনেমায় গানটি উরকেস পারকেসের মোবাইলে কিছু অংশ শোনা যায়।

প্রকাশিত ‘আটটা বাজে দেরি করিস না’ গানটির ভিডিওতে দেখা যায় নাজিফা তুষি, শরিফুল রাজ ও সোহেল মণ্ডলকে। তারা ছাড়াও ‘হাওয়া’য় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, রিজভী রিজু, মাহমুদ হাসান ও বাবলু বোস।   

মুক্তির আগেই সাড়া ফেলে দেয় ‘হাওয়া’। অগ্রিম টিকিট বিক্রির রেকর্ড গড়ে সিনেমাটি। ২৯ জুলাই দেশের ২৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও দর্শকদের ব্যাপক চাহিদায় দ্বিতীয় সপ্তাহ থেকে সিনেমাটি দেশের ৪১টি সিনেমা হলে চলছে। দেশের গণ্ডি পেরিয়ে ১৩ আগস্ট ‘হাওয়া’ মুক্তি পাবে অস্ট্রেলিয়া এবং ২ সেপ্টেম্বর আমেরিকা ও কানাডায়।  

গান উপভোগ করতে এখানে ক্লিক করুন

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa