ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি: সিয়াম

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি: সিয়াম প্রসেনজিতের সঙ্গে সিয়াম

কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার নায়ক সিয়াম আহমেদ। নাম চূড়ান্ত না হওয়া এ সিনেমায় তার সঙ্গে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার।

এই সিনেমার কাজের জন্য বর্তমানে কলকাতায় অবস্থান করছেন সিয়াম। সিনেমাটির অভিনয় শিল্পী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার তার সঙ্গে দেখা হয়েছে তার।  

বিশেষ করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সঙ্গে কাটানো মুহূর্তের একটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে পোস্ট দেন সিয়াম। এর ক্যাপশনে তিনি লেখেন, ‘দারুণ কিছু মুহূর্ত কাটলো তার সঙ্গে। এত হাম্বল একজন মানুষ! খুবই এক্সাইটেড যে বুম্বাদার সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। ’ 

‘পোড়ামন ২’-এর নায়ক আরো লেখেন, ‘তিনি (প্রসেনজিৎ) আমার আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তার সঙ্গে একই সিনেমায় কাজ করব, এতে আম্মুও অনেক খুশি। এমন একজন কিংবদন্তীর সঙ্গে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি। ’

জানা গেছে, সিনেমাটি পুরো শুটিং হবে লন্ডনে। গল্পের প্রেক্ষাপটও লন্ডন। সিনেমাতে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী ও তার স্ত্রীর চরিত্রে শ্রাবন্তীকে দেখা যাবে। দু’জনের বয়সের একটা ব্যবধান রয়েছে। সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। একটা সংকটে এই তিন চরিত্রের সঙ্গে যোগ দেবেন সিয়ামও।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।