ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কার পরামর্শে নিজের নাম পাল্টে ফেলেন কিয়ারা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
কার পরামর্শে নিজের নাম পাল্টে ফেলেন কিয়ারা? কিয়ারা আদবাণী

বর্তমান সময়ে বলিউডের অন্যতম লাস্যময়ী অভিনেত্রী কিয়ারা আদবাণী। রূপে-গুণে তিনি অল্প সময়েই ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

 

লাইমলাইটে থাকা এই তারকা রোববার (৩১ জুলাই) পা দিয়েছেন ৩০ বছর বয়সে। ৮ বছরের ক্যারিয়ারে বেশকিছু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। শিগগিরই হাজির হচ্ছেন আরো বেশকিছু আলোচিত সিনেমা নিয়ে।  

এই নায়িকার একটি তথ্য হয়তো অনেকেরই অজানা। বলিউডে পা রাখার আগে কিয়ারাও ভাগ্য পরিবর্তনের জন্য পাল্টে ফেলেছিলেন নাম। তার আগের নাম ছিল আলিয়া। বলিউডে যেহেতু এক আলিয়া বেশ জনপ্রিয়, তাই সালমান খানের পরামর্শে সেই নাম পাল্টে ফেলেন ‘কবির সিং’খ্যাত এই অভিনেত্রী।

কিয়ারা নামটি নিজের পছন্দেই রেখেছিলেন তিনি। ‘আনজানা আনজানি’ সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার নাম ছিল কিয়ারা। সেই সিনেমাটির প্রতি ভালো লাগা থেকেই নিজের নাম বদলে কিয়ারা আদবাণী রাখেন তিনি।

২০১৪ সালে বলিউডে কিয়ারার যাত্রা শুরু হয়। তবে ২০১৯ সালে তার ‘কবির সিং’ সিনেমাটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করলে নিজের অবস্থান শক্ত করেন তিনি। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই সিনেমাটি বক্স অফিসে ৩৮০ কোটি টাকার ব্যবসা করে। এরপর ‘শেরশাহ’, ‘গুড নিউজ’, ‘ভুল ভুলাইয়া ২’ ও ‘যুগ যুগ জিও’র মতো সিনেমাতেও সাফল্য পান কিয়ারা।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।