ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পরীমনিকে রান্না করে খাওয়ালেন ‘মা’ শিল্পী সরকার অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
পরীমনিকে রান্না করে খাওয়ালেন ‘মা’ শিল্পী সরকার অপু পরীমনি ও শিল্পী সরকার অপু

সংসারের নতুন অতিথির আগমনের অপেক্ষায় রয়েছেন চিত্রনায়িকা পরীমনি। প্রথম মা হচ্ছেন তিনি, তাই কাছের মানুষদের আদর যত্নও বেশি বেশি পাচ্ছেন।

তাকে নানা পদের রান্না করে খাওয়ালেন তার পর্দার ‘মা’ প্রবীণ অভিনেত্রী শিল্পী সরকার অপু।

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির মায়ের চরিত্রে অভিনয় করেছেন শিল্পী সরকার অপু। সে থেকে তাদের মধ্যে সম্পর্কটা মা-মেয়েরই। নানা সময়ে মায়ের আদরে পরীকে আগলে রাখেন তিনি। এই নায়িকাও পর্দার মাকে বাস্তবেও মা বলে ডাকেন।

বুধবার (২৭ জুলাই) রাতে শিল্পী সরকার অপু নানা পদের খাবার রান্না করে পরীমনির বাসায় নিয়ে যান। সঙ্গে নিয়েছেন দুইটি শাড়ি, জামা ও ফুল। ভালোবাসার উপহারগুলো পেয়ে দারুণ খুশি পরী। উচ্ছ্বাস প্রকাশ করে তা সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন।

ফেসবুকে বেশকিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন পরীমনি। যেখানে দেখা যাচ্ছে উপহারের শাড়ি পরে শিল্পী সরকার অপুর রান্না করা খাবার খাচ্ছেন তিনি। পাশে বসে তা ফ্রেমবন্দি করছেন এই প্রবীণ অভিনেত্রী।

ক্যাপশনে পরীমনি লেখেন, ‘আজ মা এসেছিল তার হাতের এতো পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কী রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এতোগুলো আদর! এই যে একটা শাড়ি পরেও ফেললাম। মা শিল্পী সরকার অপু, এই মাকে আমি পেয়েছি ‘স্বপ্নজাল’ থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন। আমি তোমাকে অনেক ভালোবাসি। ’

অভিনয়ে প্রায় চার দশকের ক্যারিয়ার শিল্পী সরকার অপুর। তার স্বামী নরেশ ভূঁইয়া একজন অভিনেতা ও পরিচালক। এই তারকা দম্পতির ছেলে ইয়াস রোহান ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’ সিনেমাতে পরীর স্বামী শরিফুল রাজের সহশিল্পী হিসেবে দেখা গেছে রোহানকে।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।