ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১০ লাখ না, ২০ লাখ পেয়েছেন সুবাহ!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
১০ লাখ না, ২০ লাখ পেয়েছেন সুবাহ! সুবাহ- ইলিয়াস

জনপ্রিয় গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে আর মামলা চালাতে চান না অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ। সোমবার (২৫ জুলাই) ঢাকার সাত নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ইলিয়াসের উপস্থিতিতে সুবাহ এ কথা বলেন।

শুধু তাই নয়, ইলিয়াস খালাস পেলে তার কোনো আপত্তি নেই মর্মে বিচারক সাবেরা সুলতানা খানমকে জানান।  

এ দিন বিচারক সুবহার কাছে জানতে চান, আসামি তাকে কত টাকা দিয়েছে, অর্থাৎ দেনমোহর কত? উত্তরে সুবহা বলেন, সব মিলিয়ে ২০ লাখের মধ্যে ১০ লাখ দিয়েছে।  

এ সময় নথি দেখে রাষ্ট্রপক্ষের আইনজীবী জানান, ‘বিয়ের দেন মোহর ৭ লাখ টাকা। ’ সেসময় বিচারক বলেন, ‘১০ লাখ তো বেশি দিয়েছে। ’ উত্তরে সুবহা বলেন, ‘৮ মাসের ভরণপোষণসহ অন্যান্য কিছু মিলিয়ে ১০ লাখ দিয়েছে। ’ এরপর বিচারক সুবহার কাছে জানতে চান, ১০ লাখ টাকা পেয়েছেন। আপনি কি এতে স্যাটিসফাই। স্যাটিসফাই না হলে মামলা চালাতে পারেন। তখন সুবহা বলেন, ‘আমি মামলা চালাতে চাই না। আসামি খালাস পেলে আমার কোনো আপত্তি নেই। ’

কিন্তু খোঁজ নিয়ে জানা যায়, ইলিয়াসের কাছ থেকে সুবাহ ১০ লাখ নয়, পেয়েছেন ২০ লাখ টাকা। আর তাও পেয়েছে মাসখানেক আগে, যা দেওয়া হয় নগদ টাকায়। ইতোমধ্যেই তা প্রমাণসহ আদালতে তোলা হয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ ইলিয়াস ও সুবাহ।  

গায়ক ইলিয়াসের একাধিক ঘনিষ্ট সূত্র জানিয়েছে, ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে করা মামলাটি ২০ লাখ টাকায় মীমাংসা করা হয়েছে। তাই সে (সুবাহ) মামলা থেকে সরে এসেছে। কারণ টাকা পাওয়ার পর তার আর কোন অভিযোগ নেই।  

এদিকে, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৭-এর বিচারক আবেরা সুলতানা খানম সোমবার মামলার সাক্ষ্য ও যুক্তি উপস্থাপন শেষে বুধবার (২৭ জুলাই) রায়ের ধার্য করেন।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।