ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

পারিবারিক গল্পের সিনেমায় অমিতাভ-অনুপমরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
পারিবারিক গল্পের সিনেমায় অমিতাভ-অনুপমরা

বলিউডের একঝাঁক প্রবীণ শক্তিমান অভিনেতারা নতুন একটি সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন। পারিবারিক গল্পে নির্মিত ‘উঁচাই’ নামের সিনেমাটি নির্মাণ করেছেন প্রবীণ পরিচালক সুরজ বরজাতিয়া।

সিনেমাটিতে একসঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানি ও নীনা গুপ্তার মতো তারকারা। এরই মধ্যে সিনেমাটির মুক্তির তারিক ঘোষণা করা হয়েছে। চলতি বছরের ১১ নভেম্বর ‘উঁচাই’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।  

সিনেমাটির প্রযোজনা সংস্থা রাজশ্রী প্রোডাকশন সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করে জানায়, আমাদের হীরক জয়ন্তী বর্ষের সবচেয়ে বড় ঘোষণা। আপনাদের কাছের প্রেক্ষাগৃহে ‘উঁচাই’ আসবে ১১.১১.২২-এ।

কেন্দ্রীয় দুইটি চরিত্রে রয়েছেন পরিণীতি চোপড়া, নাফিসা আলি সোধি ও ড্যানি ডেনজোংপা।  

এদিকে ‘উঁচাই’র মুক্তির তারিখ ঘোষণার পর দেখা যাচ্ছে, এই সিনেমা ও সিদ্ধার্থ মলহোত্রার ‘যোদ্ধা’ একই দিনে মুক্তি পাচ্ছে। সেটিতে সিদ্ধার্থ ছাড়াও রয়েছেন দিশা পাতানি, রাশি খান্না।

নির্মাতা সুরজ বরজাতিয়া সর্বশেষ ২০১৫ সালে সালমান খান ও সোনাম কাপুরকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘প্রেম রতন ধন পায়ো’। দীর্ঘ ৭ বছর পর ‘উঁচাই’ দিয়ে বড় পর্দায় ফিরছেন তিনি।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।