ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন চমক নিয়ে আসছেন তাহসান 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
নতুন চমক নিয়ে আসছেন তাহসান  তাহসান খান

জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান দুই বছর আগে একটি চা’য়ের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন। এর জিঙ্গেল ‘কোনো এক ভোরে/ ধোঁয়া ওঠা চায়ের কাপে/ তোমার সাথে সকাল দেখবো/ সেই তুমি কে’ গেয়েছিলেন তিনি।

এই লানইগুলো শ্রোতামহলে বেশ সাড়া ফেলেছিল।

এবার ভক্তদের চমক দিতে সেই লাইনগুলোকে পূর্ণাঙ্গ গান আকারে নিয়ে আসছেন তাহসান। গানের শিরোনাম ‘সেই তুমি কে’। এর কথা লেখার পাশাপাশি সাজিদ সরকারের সঙ্গে সুরও করেছেন তাহসান। আর সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

রোববার (২৪ জুলাই) থেকে কক্সবাজারে গানটির ভিডিও শুটিং শুরু হয়েছে। চলবে আরো দুই দিন। ভিডিওটি নির্মাণ করছেন শাহরিয়ার পলক। এতে তাহসানের সঙ্গে মডেল হিসেবে কাজ করছেন স্নিগ্ধা চৌধুরী।

গানের কথার সঙ্গে মিল রেখেই ভিডিও নির্মাণ করা হচ্ছে। ভিডিওতে অনেক নতুনত্ব থাকবে। দর্শক-শ্রোতারা দেখলেই সেটা বুঝতে পারবেন বলে জানান তাহসান।

এই গায়ক-অভিনেতা আরো জানান, আসছে সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে ‘সেই তুমি কে’ গানটি ইউটিউবসহ বিভিন্ন অ্যাপে প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।