ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাড়া পাচ্ছে ‘ভাল্লাগে’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
সাড়া পাচ্ছে ‘ভাল্লাগে’ 

ঈদুল আজহা উপলক্ষে প্রকাশিত ‘ভাল্লাগে’ শিরোনামের গানটি শ্রোতাদের দারুণ সাড়া পাচ্ছে। এরই মধ্যে ইউটিউব ট্রেন্ডিংয়ে উঠে এসেছে গানটি।

 

মোহাম্মদ আকরাম হোসাইনের লেখা ও সুরে ‘ভাল্লাগে’তে কণ্ঠ দিয়েছেন সুমি শবনম। সংগীত পরিচালনা করেছেন সজিব। গানটির মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন নয়ন বাবু ও মম। কোরিওগ্রাফি ও পরিচালনায় ছিলেন হাবিবুর রহমান।  

‘ভাল্লাগে’ গানটি প্রকাশ পায় সৃষ্টি মাল্টিমিডিয়ার ইউটিউবে চ্যানেলে। মুক্তির পর ইতোমধ্যে ইউটিউবে ৬ লাখ ভিউ অতিক্রম করেছে এটি। এছাড়াও টিকটকে ৬ লাখেরও অধিক মানুষ গানটি ব্যবহার করে ভিডিও বানিয়েছেন।  

এ নিয়ে শিল্পী সুমি শবনম বলেন, আমার ‘ললিতা’ গানটি হিট হওয়ার পর গত ১০ বছরে তেমন কোনো মৌলিক গান করিনি। আমার স্বামীর লেখা ও সুরে ‘ভাল্লাগে’ গানটি তার উৎসাহেই করেছি। সবাই পছন্দ করায় আবার গানে নিয়মিত হওয়ার ইচ্ছা কাজ করছে।  

গানটির মডেল নয়ন বাবু বলেন, নতুন বছরে আর কোনো মিউজিক ভিডিও করব না বলে সিদ্ধান্ত নিয়েছিলাম। পরিচালক হাবিব ভাইয়ের অনুরোধে কাজটি করি। দর্শক গ্রহণ করায় বেশ ভালো লাগছে।

তিনি জানান, ‘বোকা পাখি’ শিরোনামের একটি গানসহ তার আরো বেশ কয়েকটি মিউজিক ভিডিও কোটি দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছে। এই গানটি নিয়েও দারুণ প্রত্যাশা নয়ন বাবুর।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।