ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তানিয়ার সঙ্গে ডিভোর্স, দ্বিতীয় বিয়ে এস আই টুটুলের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
তানিয়ার সঙ্গে ডিভোর্স, দ্বিতীয় বিয়ে এস আই টুটুলের

প্রথম স্ত্রী অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে ডিভোর্স হয়েছে সংগীতশিল্পী এস আই টুটুলর। বিচ্ছেদের ১ বছরের মাথায় যুক্তরাষ্ট্র প্রবাসী শারমিন সিরাজ সোনিয়ার সঙ্গে ঘর বাঁধলেন এই গায়ক।

বিষয়টি নিশ্চিত করেছেন টুটুল নিজেই। সম্প্রতি যুক্তরাষ্ট্রে টুটুল ও সোনিয়ার আকদ হয়েছে, বর্তমানে সেখানেই বসবাস করছেন তারা।

বিয়ে প্রসঙ্গে টুটুল বলেন, “নিউইয়র্কে কনসার্টসহ নানান কাজেই আমার যাতায়াত। সেখানে আরটিভির ‘বাংলা গায়েন’ রিয়্যালিটি শো থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়। দুইজনই যেহেতু আমরা সিঙ্গেল এবং ম্যাচিউরড তাই বিয়ের সিদ্ধান্ত নিই। ”

আরও পড়ুন: টুটুলকে শুভ কামনা জানালেন প্রাক্তন স্ত্রী তানিয়া

তিনি আরো জানান, ৫ বছর তানিয়ার সঙ্গে আলাদা থাকার পর ২০২১ সালে তাদের অফিসিয়াল ডিভোর্স হয়।

শারমিন সিরাজ সোনিয়া বাংলাদেশের একাধিক মিডিয়ায় কাজ করেছেন উপস্থাপিকা হিসেবে। তিনি বেশ কয়েক বছর ধরে স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। সেখানে উপস্থাপনার পাশাপাশি একাধিক সামাজিক সংগঠনের সঙ্গে কাজ করছেন। টুটুলের সঙ্গে এটি তারও দ্বিতীয় বিয়ে।

শারমিন জানান, তিনি ১২ বছর ধরে একা ছিলেন। তিনি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলেন। তাই টুটুলের প্রস্তাবে রাজি হয়ে বিয়ের সিদ্ধান্ত নেন। মুসলিম রীতিতে তাদের আক্দ সম্পন্ন হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।