ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আজ গানের দিন’ অনুষ্ঠানে গাইবেন বাপ্পী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
‘আজ গানের দিন’ অনুষ্ঠানে গাইবেন বাপ্পী মেজবাহ বাপ্পী

তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী মেজবাহ বাপ্পী হাজির হতে যাচ্ছেন এনিগমা মাল্টিমিডিয়ার সরাসরি গানের অনুষ্ঠান ‘আজ গানের দিন’-এ। এই শিল্পী কণ্ঠে তুলবেন তার জনপ্রিয় সব গানগুলো।

রোববার (১৭ জুলাই) রাত ১০টায় ‘আজ গানের দিন’ অনুষ্ঠানের সূচনাপর্বটি প্রচার হবে। দর্শক সরাসরি অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন এনিগমা মাল্টিমিডিয়ার ফেসবুক, ইউটিউব ও ওয়েব সাইটে।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, দেশের শিল্প-সংস্কৃতির সুষ্ঠু পরিচর্যা ও বিকাশে একনিষ্ঠতার সঙ্গে কাজ করে এনিগমা মাল্টিমিডিয়া। এর অংশ হিসেবে ‘আজ গানের দিন’ নামে ধারাবাহিক  সঙ্গীতানুষ্ঠান সরাসরি প্রচারের উদ্যোগ নেওয়া হয়েছে। এখন থেকে প্রতি রোববার বাংলাদেশ সময় রাত ১০টায় ‘আজ গানের দিন’ সঙ্গীতানুষ্ঠানটি প্রচার হবে। এতে অংশ নেবেন দেশের নামীদামী ও তরুণ প্রজন্মের মেধাবী কণ্ঠশিল্পীরা। অনুষ্ঠানটি প্রতি রোববার বাংলাদেশ সময় রাত ১০টায় প্রচার হবে।  

উল্লেখ্য, ২০১২ সালে চ্যানেল আই সেরা কণ্ঠ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান মেজবাহ বাপ্পী। এরপর ২০১৮ সালে কলকাতার টেলিভিশন চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানে গানের প্রতিযোগী হয়ে প্রশংসায় ভাসেন তিনি। বাপ্পী নিয়মিত মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন। পাশাপাশি ব্যস্ত সময় পার করছেন স্টেজ শো নিয়েও।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।