ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুরুতেই হোঁচট খেল রাজকুমারের ‘হিট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
শুরুতেই হোঁচট খেল রাজকুমারের ‘হিট’ রাজকুমার রাও

বলিউড অভিনেতা রাজকুমার রাও নতুন সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হয়েছেন। তার অভিনীত ‘হিট: দ্য ফার্স্ট কেস’ মুক্তি পেয়েছে শুক্রবার (১৫ জুলাই)।

কিন্তু শুরুটা ভালো করতে পারেনি সিনেমাটি।

শৈলেশ কোলানুর পরিচালনায় রাজকুমার রাওয়ের বিপরীতে সিনেমাটিতে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা। এটি নিয়ে বেশ ভালো প্রত্যাশা থাকলেও, ট্রেড অ্যানালিস্টদের মতে প্রথম দিনেই তেমন ভালো ব্যবসা করতে পারেনি ‘হিট’।

‘হিট: দ্য ফার্স্ট কেস’ একই নামের তেলেগু সিনেমার হিন্দি রিমেক। মুক্তির প্রথমদিনে মাত্র ১ কোটি ৩৫ লাখ রুপি ব্যবসা করতে পেরেছে সিনেমাটি। মূলত মাল্টিপ্লেক্সগুলোতেই এই সিনেমার প্রথম দিনের ব্যবসায় অবদান রেখেছে।  

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানান, অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমার দ্বিতীয় ও তৃতীয় দিনে অর্থাৎ এই সপ্তাহান্তে কেমন ব্যবসা করে এখন সেটাই দেখার বিষয়।  

সিনেমাটি নিয়ে এক প্রেস ব্রিফিংয়ে রাজকুমার বলেছিলেন, ‘আমি যাই ছবি করি, আমি চাই মানুষ তা দেখে আমাকে ভালোবাসুক। আমি নিজে এই সিনেমাটি দেখেছি এবং খুব ভালো লেগেছে। আমি জানি লোকের মুখে প্রচারিত হয়ে আরও মানুষ এই সিনেমা সম্পর্কে জানবে এবং প্রেক্ষাগৃহে গিয়ে একটি থ্রিলিং অভিজ্ঞতা উপভোগ করবেন। ’

কিন্তু ‘হিট: দ্য ফার্স্ট কেস’ প্রেক্ষাগৃহে তেমন দর্শক টানতে পারছে না বলেও জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।